সোমবার , ২৩ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » ২৫ মিনিট ‘পুলিশ শূন্য’ খালেদার কার্যালয়

২৫ মিনিট ‘পুলিশ শূন্য’ খালেদার কার্যালয়

গুলশানের রাজনৈতিক কার্যালয়টানা ১৩ দিন ধরে পুলিশঘেরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয় শুক্রবার গভীর রাতে কিছু সময়ের জন্য পুলিশশূন্য হয়ে পড়ে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের কোনো নিদের্শে নয়, মাঘের বৃষ্টির কারণে ২৫ মিনিটের জন্য কার্যালয়ের গেটের সামনে থেকে সরে আসেন তারা।

মাঘের শীতের মধ্যেও রাজধানীর অন্যান্য স্থানের মতো গুলশানেও শুক্রবার গভীর রাতে শিলাবৃষ্টি নামে। অসময়ে বৃষ্টি আসায় খালেদার রাজনৈতিক কার্যালয়ের সামনে অবস্থানরত পুলিশ সদস্যদের অনেকেই ভিজে যান। এ সময় তাদের নিজস্ব পিকআপভ্যান ও খুপরিঘরের মধ্যে অবস্থান নিতে দেখা যায়।

বৃষ্টির সময় ভবনটির উত্তর পাশে অবস্থানরত পুলিশ সদস্যদের অনেকে নিজস্ব একটি পিকআপভ্যানে অবস্থান নেন। দক্ষিণ পাশে অবস্থানরত পুলিশ সদস্যরা অবস্থান নেন গুলশান মডেল স্কুলসংলগ্ন একটি কক্ষে। গেটের সামনে অবস্থানরত নারী পুলিশ সদস্যদের মধ্যে ৩-৪ জন নিকটস্থ খুপড়িঘরে আশ্রয় নেন। বাকি নারী পুলিশ সদস্যরা নিজস্ব একটি পিকআপভ্যানে উঠে পড়েন।

খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয় থেকে কিছুটা দূরে অবস্থানরত পুলিশ সদস্যরা নিজস্ব পিকআপভ্যান ও খুপরিঘরে অবস্থান নেন। কার্যালয়ের উত্তরমুখী গেটে অবস্থানরতরাও তাদের পিকআপভ্যানে উঠে পড়েন।

বেশিরভাগ পুলিশ সদস্য বৃষ্টি থেকে বাঁচতে নিরাপদ আশ্রয়ে এলেও বাহিনীটির এক কর্মকর্তা ঠিকই ভবনটির গেটের সামনে দাঁড়িয়ে থাকেন। বৃষ্টির পুরোটা সময়ই তিনি ওখানে অবস্থান করেন।

গুলশানে রাত ২টা ৫৫ মিনিটে শুরু হওয়া বৃষ্টি থামে রাত ৩টা ১০ মিনিটে। বৃষ্টি থামলে ৩টা ২০ মিনিটে সব পুলিশ সদস্য আবারও পূর্বের অবস্থানে ফিরে আসেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print