শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » রোববার থেকে রাজশাহী বিভাগে ৩৬ ঘণ্টা হরতাল

রোববার থেকে রাজশাহী বিভাগে ৩৬ ঘণ্টা হরতাল

হরতালচাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ছাত্রদল নেতা নিহতের প্রতিবাদে রোববার সকাল ছয়টা থেকে রাজশাহী বিভাগের ৮ জেলার ৩৬ ঘণ্টার হরতাল ডেকেছে বিএনপি।

শুক্রবার সন্ধ্যায় রাজশাহী বিভাগের বিএনপির সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার কানসাটে ‘বন্দুকযুদ্ধ’-এ ছাত্রদল নেতা মতিউর রহমান এম (৩০) নিহত হ‍ন।

এ সময় ঘটনাস্থল থেকে বিপুল সংখ্যক অস্ত্র উদ্ধার করা হয় বলে দাবি করেছে র‌্যাব।

মতিউর রহমান এম (৩০) শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাজিতপুর গুহিপাড়া গ্রামের উপসাত রহমান মন্টু আলীর ছেলে ও শ্যামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জের কোম্পানি কমান্ডার মেজর কামরুজ্জামান পাভেল বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার শিবগঞ্জে যৌথবাহিনীর বিশেষ অভিযান পরিচালিত হয়। অভিযানকালে রাত ১০টার পর শ্যামপুর নারীকল্যাণ স্কুলের কাছ থেকে ছাত্রদল নেতা মতিউর এবং হযরত (১৮) ও শ্যামল (১৮) নামে আরো দুই জনকে আটক করা হয়।

পরে তারা জিজ্ঞাসাবাদে জানায়, কানসাট এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে সংঘর্ষ, ট্রাকে অগ্নিসংযোগসহ বিভিন্ন নাশকতায় তারা জড়িত। এরপর রাত সাড়ে ৩টার দিকে মতিউরকে সঙ্গে নিয়ে কানসাট বাজার এলাকায় গেলে সেখানে অবস্থান করা মতিউরের সহযোগীরা র‌্যাবকে লক্ষ করে ককটেল ও গুলি ছুড়লে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোঁড়ে।

ঘটনার সময় মতিউর পালানোর চেষ্টা করলে উভয়পক্ষের গুলি বিনিময়ের মধ্যে পড়ে মতিউর ঘটনাস্থলেই নিহত হয়।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print