শুক্রবার , ২৭ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » বাংলাদেশে আসছেন ম্যারাডোনা

বাংলাদেশে আসছেন ম্যারাডোনা

ম্যারাডোনাবাংলাদেশের ফুটবলের সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তী দিয়াগো ম্যারাডোনা। আর এমনটিই জানিয়েছেন ভারতের সেলিব্রেটি ম্যানেজমেন্ট (সিএমজি) গ্রুপের প্রধান নির্বাহি ভাস্বর গোস্বামী। শুক্রবার দুপুরে এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে সেলিব্রেটি ম্যানেজমেন্ট গ্রুপ।ভারতের আইসিএল পরিচালনা করা এ গ্রুপটি জানিয়েছে, বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ফুটবল টুর্নামেন্টর চেয়ারম্যান হতে রাজি হয়েছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর। আয়োজিত টুর্নামেন্টটির চেয়ারম্যানের দায়িত্ব নিতে সম্মত হয়েছেন তিনি।

সিএমজি এর আগে বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) ২০১১ সালে আর্জেন্টিনা এবং নাইজেরিয়ার মধ্যকার ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ আয়োজনের জন্য সাহায্য করেছিল। আর এবার তারাই চায় বাংলাদেশে ম্যারাডোনাকে আনতে।

এর আগেই গত ডিসেম্বরের শেষ দিকে ম্যারাডোনার বিষয়ে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের কাছে প্রস্তাব দেয় (সিএমজি) গ্রুপের প্রধান নির্বাহি ভাস্বর গোস্বামী।

জানা যায়, খুব শিগগিরি বাংলাদেশে শুরু হতে পারে ফ্রাঞ্চাইজি ভিত্তিক একটি ফুটবল লিগ।

প্রাথমিক প্রস্তাবে জানানো হয়, এ লিগে অংশ নেবে মোট আটটি দল। সাতটি বিভাগীয় দলের সঙ্গে যুক্ত হবে ময়মনসিংহ জেলা। প্রত্যেক দলের হয়ে অংশ নেবেন বিশ্বের কিছু তারকা কোচ এবং খেলোয়াড়।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print