রবিবার , ২২ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » হরতাল সফল, অবরোধ চলবে: রিজভী

হরতাল সফল, অবরোধ চলবে: রিজভী

f g -------------------- 00_205177১২ ঘণ্টার হরতাল সফল করার জন্য বিএনপির পক্ষ থেকে জনসাধারণকে অভিনন্দন জানিয়ে বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত চলমান অবরোধ কর্মসূচি চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

বৃহস্পতিবার সারাদেশে বিক্ষিপ্ত বোমাবাজি, গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের মধ্য দিয়ে ১২ ঘন্টার হরতাল শেষ হওয়ার পর সন্ধ্যায় এক বিবৃতিতে তিনি একথা বলেন।

নির্দলীয় সরকারের অধীনে মধ্যবর্তী নির্বাচনের দাবিতে লাগাতার অবরোধ চলার মধ্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল ডাক দেয় ২০ দল।

অবরোধের মধ্যে ডাকা এই হরতালের জনজীবনে বিরুপ প্রভাব পড়েছে। রাজধানীতে অন্যান্য দিনের তুলনায় যানবাহনের সংথ্যা ছিলো একেবারেই কম। রাজধানীসহ অন্যান্য শহরগুলোর ভেতরে যান চলাচল করেছে সীমিত। ট্রেন চলাচল করলেও দেশের কোন রুটে দুর পাল্লার বাস ছাড়েনি।

হরতালে বিএনপি কার্যালয় ঘিরে আগের মতোই ছিল পুলিশ। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তার কার্যালয়ে পুলিশি বেষ্টনিতে ছিলেন।

বিরোধী জোটের কর্মসূচিতে নাশকতার জন্য সরকারকে দায়ী করে রিজভী বলেন, অমানবিক নাশকতা সৃষ্টি করে বিরোধী দলের বিরুদ্ধে তারা (সরকার) অপপ্রচার চালালেও মানুষ তা কখনোই বিশ্বাস করবে না।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print