মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » রংপুরে যাত্রীবাহী বাসে আগুন, নিহত ৫

রংপুরে যাত্রীবাহী বাসে আগুন, নিহত ৫

রংপুরেরংপুরের মিঠাপুকুর উপজেলা সদরে রংপুর-ঢাকা মহাসড়কের বাতাসন এলাকায় ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে এক শিশুসহ পাঁচজন নিহত হয়েছে।

 এতে এক শিশুসহ চারজন ঘটনাস্থলেই নিহত হয়েছে। অগ্নিদগ্ধ ১০ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ১২ জনকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত দেড়টার দিকে কুড়িগ্রাম জেলার উলিপুর থেকে খলিল পরিবহণ নামের যাত্রীবাহী বাসটি উলিপুর থেকে ঢাকার উদ্দেশে যাওয়ার সময় রংপুরের মিঠাপুকুর উপজেলা সদরের বাতাসন  এলাকায় পৌঁছলে বাসটিকে লক্ষ্য করে পেট্রোলবোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে বাসটিতে আগুন ধরে যায়।

আগুনে বাসে থাকা এক শিশুসহ চার যাত্রী দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। আহত হয় ২০ যাত্রী। এদের মধ্যে ১২ জনকে অগ্নিদগ্ধ অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অগ্নিদগ্ধদের মধ্যে তছিরন নেছা নামের একজনের অবস্থা আশঙ্কাজনক। অগ্নিদগ্ধদের মধ্যে একজন সেনা সদস্যের স্ত্রীসহ তিনজনকে রংপুর সিএমএইচে ভর্তি করা হয়েছে।

বাসের যাত্রীরা জানান, খলিল পরিবহণ নামের বাসে করে তারা উলিপুর থেকে ঢাকায় যাচ্ছিলেন। রংপুরের মিঠাপুকুর উপজেলা সদরের কাছে রংপুর-ঢাকা মহাসড়কে আকস্মিকভাবে বাসে দাউদাউ করে আগুন জ্বলে উঠে। তারা প্রাণভয়ে বাস থেকে বের হবার চেষ্টা করে। এ সময় অনেকেই বাসের জানালার গ্লাস ভেঙে বের হবার চেষ্টা করেন। কিন্তু অনেক যাত্রী বের হতে না পারায় অগ্নিদগ্ধ হন। এদের মধ্যে চারজন বাসের ভেতরেই মারা যান।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print