শনিবার , ২১ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » অবরোধ চালিয়ে যাওয়ার নির্দেশ খালেদার

অবরোধ চালিয়ে যাওয়ার নির্দেশ খালেদার

অিবরে‘গণতন্ত্র ও ভোটের অধিকার’ অর্জন না হওয়া পর্যন্ত অবরোধ কর্মসূচি চালিয়ে যেতে ২০ দলীয় জোটের নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন খালেদা জিয়া।

মঙ্গলবার গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে তার সঙ্গে দেখা করে বেরিয়ে যাওয়ার সময় জাতীয়তাবাদী মহিলা দলের সিনিয়র সহসভাপতি রাবেয়া সিরাজ সাংবাদিকদের এ কথা জানান।

মঙ্গলবার দুপুর সোয়া ১টার দিকে রাবেয়া সিরাজের নেতৃত্বে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে যায় জাতীয়তাবাদী মহিলা দলের একটি প্রতিনিধিদল। রাবেয়া সিরাজের সঙ্গে ছিলেন ইয়াসমিন আরা হক, রহিমা সিকদার, ফারজানা রহমান, রোকসানা খানম, সাবিনা ইয়াসমিন, রাশিদা ওয়াহিদ, সাদিয়া হক সাথী ও মুক্তা বেগম।

গুলশান কার্যালয়ে ‘অবরুদ্ধ’ খালেদা জিয়ার সঙ্গে দেখা করে দুপুর আড়াইটার দিকে বেরিয়ে আসেন তারা।

এ সময় ‘খালেদা জিয়া বের হওয়ার চেষ্টা করবেন কি না’- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রাবেয়া সিরাজ বলেন, ‘তিন বারের প্রধানমন্ত্রী এবং দেশের একটি বৃহৎ রাজনৈতিক দলের চেয়ারপারসনের কার্যালয়ের সামনে যেভাবে জলকামান ও পুলিশের ভ্যান দিয়ে ব্যারিকেড তৈরি করা হয়েছে, তাতে কি আপনাদের মনে হয় যে বের হওয়ার মতো পরিস্থিতির সৃষ্টি হয়েছে?’

তিনি বলেন, ‘আমরা আমাদের নেত্রীর সঙ্গে দেখা করব, তাতে তিন-চার  জায়গায় বাধার সৃষ্টি করা হয়, নাম এন্ট্রি করে ঢুকতে হয়। এর পরও কি আপনাদের কাছে মনে হয়, এগুলো উপেক্ষা করে তার বের হওয়ার চেষ্টা করা উচিত? একটি বৃহৎ রাজনৈতিক দলের চেয়ারপারসনের কার্যালয়ের চারদিকে ব্যারিকেড তৈরি করে যেভাবে বাধার সৃষ্টি করা হয়েছে, সে বিষয়ে আপনাদের কোনো কৌতূহল জাগে না? তিনি বের হবেন কি না, তা নিয়ে আপনারা প্রশ্ন করেন! উনি সত্যিকার অর্থেই অবরুদ্ধ, এটিই শেষ কথা।’

এ সময় খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘ওনার শারীরিক অবস্থা এখন ভালো।’


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print