বুধবার , ২৫ এপ্রিল ২০১৮
মূলপাতা » বিনোদন » শুটিং করতে যেয়ে মারা গেলেন যে তারকারা

শুটিং করতে যেয়ে মারা গেলেন যে তারকারা

শুটিংসিনেমার পর্দায় আমরা যেসব নায়ক-নায়িকা দেখি, যত দেখি তত মুগ্ধ হই। এমনই তাদের গ্ল্যামার। ঘটনার এমনই ঘনঘটা। কিন্তু দর্শকের চোখে সিনেমার এক একটি দৃশ্য ফুটিয়ে তুলতে কী যে রিস্ক নিতে হয়, তা অনেকেই জানেন না।

এ রকম রিস্ক নিয়ে অনেক তারকাই অকালে হারিয়ে গেছেন। আবার ছবির শুটিং চলতে চলতে অনেক তারকা চলে গেছেন না ফেরার দেশে। ছবিটি শেষ না করেই। এমন অনেক ছবিই আছে যা কখনো আলোর মুখ দেখেনি। তা হারিয়ে গেছে হারিয়ে যাওয়া ওই তারকার সঙ্গে সঙ্গে।

আবার কেউ কেউ ছবির সেটেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। আজকের আয়োজনে রয়েছে এমন সব তারকারা যারা শুটিং সেটেই অভিনয় করতে করতে হারিয়ে গেছেন পৃথিবী থেকে।

স্টীভ আরউইন : ক্রোকোডাইল হান্টার হিসেবেই তিনি বেশি পরিচিত। অস্ট্রেলিয়ান এ অ্যানিম্যাল অ্যাড. ২০০৬ সালের ৪ সেপ্টেম্বর না ফেরার দেশে পাড়ি জমান। ডকুমেন্টারি ওসেনস ডেডলিস্টের শুটিং করার সময় স্টীংরের সুরের আঘাতে স্টীভ আরউইনের মৃত্যু ঘটে।

ব্র্যান্ডন লি : মার্শাল আর্ট কিংবদন্তি ব্রুস লির ছেলে ইনি। বাবার মতোই এ তারকা নিজেও একজন মার্শাল আর্ট। ১৯৯৩ সালের ৩১ মার্চ দ্যা ক্রো সিনেমার শুটিং সেটে একটি স্টান্ট করার দরুণ ব্র্যান্ডন লি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

জনাথান সাউথওর্থ : জনাথান সাউথওর্থ এমি এবং গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড জয়ী এ অ্যামেরিকান অভিনেতা-কমেডিয়ান থ্রি কোম্পানি সিনেমার জ্যাক ট্রিপার চরিত্রের কারণে বেশি আলোচিত হন।

দুঃখজনক হলেও সত্যি যে, ২০০৩ সালের ১১ সেপ্টেম্বর এইট সিম্পল রুলস ফর ডেটিং মাই টিনএজ ডটারর শুটিং চলার সময়ে হঠাৎ-ই অসুস্থ হয়ে পড়েন। এবং সেখানেই মৃত্যুবরণ করেন।

ভিক মোরো : জনপ্রিয় অ্যামেরিকান অভিনেতা ১৯৮২ সালের জুলাই মাসে টয়াইলাইট জোন সিনেমার শুটিংয়ে মারা যান। এ সময় হ্যালিকপ্টার আর ফায়ারওয়ার্কসের চিত্র ধারণের সময় ভিক মোরো মৃত্যু ঘটে।

জন ইরিক হেক্সাম: জন ইরিক হেক্সাম অ্যামেরিকান মডেল-অভিনেতা ১৯৮৪ সালে গুলি দ্বারা আহত হওয়ার দৃশ্যে অভিনয় করতে গিয়ে সত্যি সত্যি গুলি তার মাথায় লেগে যায় এবং তিনি স্পটেই মৃত্যুবরণ করেন।

আলবার্ট পল মান্টজ : জনপ্রিয় এয়ার রেসিং পাইলট এবং মুভি সটার আলবার্ট পল মান্টজ তার অভিজ্ঞতার কারণে দ্যা ফ্লাইট অব ফনেক্স সিনেমায় একটি সস্টান্টে অভিনয় করার সুযোগ পান। কিন্তু এই সুযোগটি তার জন্য শেষ সুযোগে পরিণত হয়। সূত্র: গ্লিটজিওয়ার্ল্ড


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print