মঙ্গলবার , ১৪ আগস্ট ২০১৮
মূলপাতা » টেনিস » ফোনালাপ প্রসঙ্গে অনড় বিএনপি

ফোনালাপ প্রসঙ্গে অনড় বিএনপি

image-10_202609বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সঙ্গে বিজেপি প্রধান অমিত শাহ’র ফোনালাপ নিয়ে অনড় অবস্থানে দলটি।

শনিবার রাতে দলটির পক্ষ থেকে দেয়া এক বিবৃতিতে প্রেস সচিব মারুফ কামাল খান দাবি করেন, বিএনপি চেয়ারপারসন ও বিজেপি সভাপতির গত ৭ জানুয়ারি রাতে টেলিফোনে সৌজন্যমূলক আলাপের ব্যাপারে বিভ্রান্তি পিছু ছাড়ছে না। বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে প্রচারণা অব্যাহত রয়েছে। এ ব্যাপারে সংবাদ মাধ্যমে তার দেয়া তথ্য একশ ভাগ সঠিক। আর অমিত শাহর সঙ্গে খালেদা জিয়ার ফোনালাপটি তার উপস্থিতিতেই অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় দুটি বেসরকারি টিভি চ্যানেল অমিত শাহ’র সঙ্গে কথা বলে সংবাদ প্রচার করে। এতে বলা হয়, খালেদা জিয়াকে বিজেপি প্রধান অমিত শাহ ফোন দেননি। প্রচারিত সংবাদে খালেদা জিয়াকে ফোন করে আপনি তার স্বাস্থের খোঁজখবর নিয়েছেন কি না এমন প্রশ্ন করলে অমিত শাহ বলেন, ‘নো এনি কল ফরম আওয়ার সাইড। নো কল। ইটস টোটালি রিউমার, টোটালি রিউমার।’

বিজেপি নেতা ওই টিভি চ্যানেল দুটিকে আদৌ সাক্ষাৎকার দিয়েছেন কি না তা নিয়ে সন্দেহ পোষণ করে বিবৃতিতে বলা হয়, ‘যারা আমার তথ্যকে ভুল প্রমাণের প্রাণান্তকর চেষ্টা চালাচ্ছেন তাদের উদ্দেশ্য ও সততা সম্পর্কে আমি প্রশ্ন তুলতে চাই না।

বিজেপি প্রধান প্রকৃতপক্ষেই তাদেরকে কোনো সাক্ষাৎকার দিয়েছেন কি না সেটা নিয়েও প্রশ্ন তুলছি না।’ তিনি জানান, অমিত শাহর ঘনিষ্ঠদের কাছ থেকে পাওয়া তথ্যে ভিত্তিতে তারা যতোটুকু জানতে পেরেছেন তা হলো- তিনি এখন নির্বাচনী প্রচারাভিযান ও দলের সদস্য সংগ্রহের কাছে গুরুতর ব্যস্ত। তার পক্ষে ঢাকার কোনো সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দেয়ার কোনো সুযোগ নেই।

#


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print