বৃহস্পতিবার , ১৯ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » খালেদার জন্য খাবার নিয়ে ভীড় করছে নেত্রীরা

খালেদার জন্য খাবার নিয়ে ভীড় করছে নেত্রীরা

Gulshan-BNP-office-10গত বৃহস্পতিবার কাঁচাবাজার নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে প্রবেশ করতে না পারলেও আজ মহিলা দলের নেত্রীরা রান্না করা খাবার নিয়ে সেখানে গিয়েছেন।

জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী নুরে আরা সাফার নেতৃত্বে অন্যদের মধ্যে রয়েছেন নেওয়াজ হালিমা আর্লি, রওশন আরা ফরিদ, শামীমা আক্তার শানু ও এলিজা বেগম।

শনিবার বেলা পৌনে ৩টায় তারা খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে প্রবেশ করেন। তবে যাওয়ার আগে পুলিশ তাদের খাবার পরীক্ষা-নীরিক্ষা করে ভেতরে পাঠায়।

এর আগে গত বৃহস্পতিবার খাবার নিয়ে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে প্রবেশ করেন মহিলা দলের বেশ কয়েকজন নেত্রী। তবে এসময় তাদের সঙ্গে থাকা মাছ, মুরগীসহ কাঁচাবাজারগুলো ভেতরে নিয়ে যেতে দেয়নি পুলিশ।

মহিলা দলের সভানেত্রী নুরে আরা সাফার নেতৃত্বে ওইদিন তার সঙ্গে ছিলেন ঢাকা মহানগর মহিলা দলের সভাপতি সুলতানা আহমেদ, বিলকিস জাহান শিরিন।

তারা ওইদিন কাঁচাবাজার নিয়ে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে প্রবেশ করতে চাইলে নিরাপত্তার দায়িত্বে থাকার পুলিশ বাধা দেয়। পরে পুলিশ তাদের সঙ্গে থাকা সবকিছু পরীক্ষ-নীরিক্ষ করে তৈরি খাবারগুলো ভেতরে নিয়ে যাওয়ার অনুমতি দেয়। আর কাঁচাবাজারগুলো ফিরিয়ে দেয়।

ভ্যানগাড়ি ভর্তি ওই কাঁচাবাজারের মধ্যে ছিল দেশি মুরগী পাঁচটি, বড় রুই মাছ দু’টি, ছোট মাছ, আপেল এক কার্টন, দশ প্যাকেট মিষ্টি, পাঁচ হাঁড়ি দইসহ ছিল বাঁধাকপি, ফুলকপি, গাজর, লাউ, টমেটো, বিভিন্ন ধরনের সবজি, পাকা কলা, পাকা পেঁপে, চানাচুর, নুডলস। সঙ্গে বেশকিছু ওষুধও ছিল।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print