রবিবার , ২২ জুলাই ২০১৮
মূলপাতা » বেসরকারি » নারায়ণগঞ্জে বাসে আগুন, ৩০টি গাড়ি ভাঙচুর

নারায়ণগঞ্জে বাসে আগুন, ৩০টি গাড়ি ভাঙচুর

নারায়ণগঞ্জে বাসে আগুনঅবরোধের সমর্থনে নারায়ণগঞ্জে বাসে অগ্নিসংযোগসহ বিভিন্ন স্থানে কমপক্ষে ৩০টি যানবাহন ভাঙচুর করা হয়েছে। এ ছাড়াও ককটেল বিস্ফোরণ ও বিক্ষোভ মিছিল করেছে অবরোধকারীরা। এসময় পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়ায় ১০ জন আহত হয়েছেন। পুলিশ চারজনকে আটক করেছে।

শুক্রবার সকাল সাড়ে ৮টায় নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে মহানগর যুবদল ও বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলকারীরা ১০টি ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশা ভাঙচুর করে ও ককটেলের বিস্ফোরণ ঘটায়। এ সময় পুলিশ পিকেটারদের ধাওয়া করলে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে পিকেটাররা। এতে বিএনপির পাচঁ নেতা-কর্মী আহত হয়। পুলিশ বিএনপির দুই কর্মীকে আটক করে।

একই সময়ে আড়াইহাজারের প্রভাকরদী এলাকায় কেন্দ্রীয় যুবদলের আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নেতৃত্বে পেট্রোল ঢেলে রাস্তায় আগুন দিয়ে অবরোধ সৃষ্টি করে। এ সময় তারা ট্রাক, অটোরিকশা ও প্রাইভেটকারসহ অন্তত ২০টি যানবাহন ভাঙচুর করে। পুলিশ এসে ফাঁকা গুলি ছোড়লে পাল্টা ইটপাটকেল নিক্ষেপ করে কর্মীরা। এ ঘটনায়ও আহত হয় পাঁচজন। পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করেছে।

অপর এক ঘটনায় সকাল সাড়ে ৯টায় ফতুল্লার বিসিক এলাকায় একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print