বুধবার , ২৫ এপ্রিল ২০১৮
মূলপাতা » বেসরকারি » ওসিকে চাকরি খাওয়ার হুমকি দিলেন পীর!

ওসিকে চাকরি খাওয়ার হুমকি দিলেন পীর!

কিভাবে থানায় ওসিগিরি করবা তা দেখাইয়া দিব, মন্ত্রীসহ অনেক ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা আমার মুরিদ। কিভাবে পুলিশের চাকরি খেতে হয় তা আমার ভাল করেই জানা।’

এভাবেই এক পুলিশ কর্মকর্তাকে হুমকি দিলেন রাজধানীর ফার্মগেটের কুতুববাগ দরবার শরীফের পীর জাকির শাহ। একই সঙ্গে তাকে দেখে নেয়ার হুমকিও দেন তিনি।

শনিবার রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের পিপিএমকে মোবাইল ফোনে হুমকি দেন কুতুববাগের পীর। পরে তিনি ওই রাতেই নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়রি (জিডি)করেন।

জিডিতে ওসি উল্লেখ করেন, নারায়ণগঞ্জ সদর মডেল থানার সামনে এসএম মালেহ রোডে আল-জয়নাল প্লাজার মালিক জয়লান আবেদীন ওই ভবনের পঞ্চম তলায় প্রতিদিন এশা থেকে রাত ১০টা পর্যন্ত জিকির করে কুতুববাগ দরবার শরীফের পক্ষ থেকে। ১০ তলা পর্যন্ত বাইরে মাইক দিয়ে এ জিকির করা হয়।

এ বিষয়ে স্থানীয়রা জেলা পুলিশ সুপার, জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সদর থানায় লিখিতভাবে অবহিত করেন। পরে থানা কর্তৃপক্ষ জয়নালকে ডেকে মাইকগুলো ভিতরেই দেওয়ার জন্য দুই মাস ধরে অনুরোধ করে আসছে। এ কারণে ভবনের মালিক জয়নাল কুতুববাগের পীর জাকির শাহের কাছে আমার বিরুদ্ধে নালিশ করেন।

ওই নালিশের পর শনিবার রাতে জাকির শাহের জনৈক ভক্ত আমাকে জাকির শাহের ফোন ধরিয়ে দিলে তিনি আমাকে বিভিন্ন হুমকি-ধমকি দেন। জাকির শাহ বলেন, ‘কিভাবে থানায় ওসিগিরি করবা তা দেখাইয়া দিব, মন্ত্রীসহ অনেক ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা আমার মুরিদ, কিভাবে পুলিশের চাকরি খেতে হয় তা আমার ভাল করেই জানা।’

হুমকির এক পর্যায়ে আগামী তিন দিনের মধ্যে বদলিসহ শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার কথাও বলেন জাকির শাহ। সেই সঙ্গে জয়নালের বিরুদ্ধে কোনো ধরনের ব্যবস্থা গ্রহণ না নেওয়ার হুমকি দেন তিনি। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হলে দেখে নেওয়া হবে। তার বিষয়ে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে জানিয়েছেন বলেও জাকির শাহ বলেন।

উল্লেখ্য, আল জয়নালের বিরুদ্ধে এর আগে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ বাদী হয়ে মামলা করেছিল। এতে জয়নালকে জামায়াত-শিবিরের পৃষ্ঠপোষক হিসেবে অভিযুক্ত করা হয়।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print