শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » ইজতেমায় যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় নিহত ৪

ইজতেমায় যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় নিহত ৪

সড়ক দূর্ঘটনাযশোরের বকচর থেকে টঙ্গীতে ইজতেমায় যোগ দিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তিন মুসল্লিসহ চারজন। আহত হয়েছে অন্তত ১৫ জন। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

আজ শুক্রবার সকাল ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের জয়পুরায় যাত্রীবাহী বাস, প্রাইভেটকার ও ট্রাকের মধ্যে সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।
নিহতরা হলেন- যশোরের কতোয়ালী থানার বকচর গ্রামের নাজিম উদ্দিন (৪০), নাছির উদ্দিন (৩৮), রইছউদ্দিন (৩৭) এবং রেজাউল করিম (৩০)। এদের মধ্যে করিম প্রাইভেটকারটির চালক। বাকিরা গাড়িতে করে ইজতেমায় যোগ দিতে আসছিলেন।
আহতদের ধামরাই সদরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, ‘ঘটনাস্থলে তিনজন মারা গেছেন। আরেকজন নিহত হওয়ার বিষয়টি এখনো জানা নেই।’
তবে উদ্ধার কাজে অংশ নেয়া ধামরাই ফায়ার সার্ভিসের কর্মী জাফর আলী সমকালকে জানান, নিহত চারজনের মধ্যে তিনজন ঘটনাস্থলে এবং একজন হাসপাতালে নেয়ার পথে মারা যান।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বকচর গ্রাম থেকে ৫ মুসল্লি একটি প্রাইভেটকার নিয়ে টঙ্গীতে ইজতেমায় যোগ দিতে যাচ্ছিলেন। ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের জয়পুরা নামক স্থানে মানিকগঞ্জগামী শুভযাত্রা পরিবহণের একটি যাত্রবাসী বাসের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। একই মুহূর্তে একটি ট্রাক বাসটিকে পেছন থেকে ধাক্কা দিলে রাস্তার পাশে গাছে ধাক্কা লেগে বাসটিও দুমড়ে যায়।
এ সময় প্রাইভেটকার আরোহীদের মধ্যে তিনজন মারা যান ঘটনাস্থলেই। বাকিরা গুরুতর আহন হন। একই সঙ্গে বাসে থাকা যাত্রীদের মধ্যে আহত হন ১৪ জন।
পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় জনতার সম্মিলিত চেষ্টায় উদ্ধার করা হয় হতাহতদের। তখন মহাসড়কের দু’পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।
প্রাইভেটকারের আরোহীদের মধ্যে গুরুতর আহত আবদুর রহিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি জানান, বকচর এলাকা থেকে প্রাইভেটকারে করে ইজতেমায় যাচ্ছিলেন তারা।

আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print