সোমবার , ২৩ এপ্রিল ২০১৮
মূলপাতা » বেসরকারি » হ্যাপির ধর্ষণ মামলায় রুবেলের আত্মসমর্পণ

হ্যাপির ধর্ষণ মামলায় রুবেলের আত্মসমর্পণ

নাজনীন আক্তার হ্যাপীচিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির ধর্ষণ মামলায় ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করেছেন জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ রুবেল হোসেন।

বৃহস্পতিবার তিনি সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আনোয়ার সাদাতের আদালতে তার আত্মসমর্পণমূলক জামিন শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে গত মঙ্গলবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এসএম আশিকুর রহমানের আদালতে জামিননামা দাখিলের অনুমতি চেয়ে একটি আবেদন করেন রুবেল।

গত ১৫ ডিসেম্বর এ মামলায় হাইকোর্ট তাকে চার সপ্তাহের জামিন দেন। এই সময়ের মধ্যে তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণেরও নির্দেশ দেয়া হয় ওই আদেশে। ওই আদেশ অনুযায়ী আজ আত্মসমর্পণ করলেন জাতীয় দলের এ ক্রিকেটার।

উল্লেখ্য, গত ১৩ ডিসেম্বর নবাগত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি ধর্ষণের অভিযোগ এনে রাজধানীর মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন ৯/১ ধারায় মামলাটি দায়ের করেন।

মামলায় অভিযোগ করা হয়, বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছে বলেও দাবি করেন তিনি।

মামলা দায়েরের পর রাত সাড়ে ৭টার দিকে নায়িকা হ্যাপীকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে নেয়া হয়। পরদিন ঢাকা মেডিকেল কলেজের ফরেন্সি বিভাগে তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়। কিন্তু কোনো আলামত পাওয়া যায়নি।

নবাগত এ নায়িকা ‘কিছু আশা কিছু ভালবাসা’ চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া তার কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। বর্তমানে তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print