মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮
মূলপাতা » বেসরকারি » রাজধানীতে ৬ বাসে আগুন

রাজধানীতে ৬ বাসে আগুন

বাসে আগুনৃরাজধানীতে ৬টি বাসে আগুন দিয়েছে দৃর্বৃত্তরা। বুধবার সন্ধ্যায় মিরপুর, পল্টন, শ্যামপুর, বাড্ডা, আজিমপুর এবং সদরঘাট এলাকায় ৫টি বাস এবং একটি পিকআপ ভ্যানে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। এসব ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। একের পর এক বাসে আগুন দেয়ার ঘটনায় সন্ধ্যার পর রাজধানীতে যানবাহনের সংখ্যা কমে যায়।

ফায়ার সার্ভিসের প্রধান কার্যালয়ের ডিউটি অফিসার নাজমা আক্তার অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সন্ধ্যা সোয়া ৬ টার দিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা চালায়। এর কিছুক্ষণ পর পল্টনের ক্রীড়া ভবনের সামনে একটি বাসে, আজিমপুরে সন্ধ্যা ৭ টার দিকে একটি মিনিবাসে পেট্রোল দিয়ে আগুন দেয়ার ঘটনা ঘটে।

এছাড়া মধ্য বাড্ডা এলাকায় রাস্তায় একটি দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। মিরপুরের ১১ নম্বরে একটি যাত্রীবাহী বাসে আগুন দিলে যাত্রীরা দ্রুত নেমে যায়। এঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এদিকে অনির্দিষ্টকালের অবরোধ চলাকালে বুধবার সন্ধ্যায় রাজধানীর ফার্মগেইট, পল্টন, মহাখালী এবং পুরান ঢাকাসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ককটেল বিস্ফোরণের খবর পাওয়া গেছে ।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print