সোমবার , ২৩ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » হাজীগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষ, আহত ৫০

হাজীগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষ, আহত ৫০

বিএনপি-পুলিশ সংঘর্ষচাঁদপুরের হাজীগঞ্জ পৌর এলাকায় গতকাল মঙ্গলবার রাতে বিএনপির নেতা-কর্মী ও পুলিশের মধ্যে সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিন শতাধিক গুলি ছুড়েছে পুলিশ। এ ঘটনায় পুলিশের ২০ জন সদস্যসহ ৫০ জনের বেশি লোক আহত হয়েছে। ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়।

গতকাল রাত আটটা থেকে ১২টা পর্যন্ত হাজীগঞ্জ পৌর এলাকার টোরাগড় নামক স্থানে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, গতকাল সন্ধ্যার পর অবরোধ সমর্থনকারীরা ওই স্থানে ৩০-৪০টি মোটরসাইকেল ও রিকশা ভাঙচুর করে এবং দুটি ট্রাকে আগুন দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে অবরোধকারীরা পুলিশকে লক্ষ্য করে পেট্রলবোমা ও টেঁটা ছুড়ে মারে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ চাইনিজ রাইফেল থেকে ১৮টি গুলি, শটগান থেকে ১৭টি গুলি, ১০টি কাঁদানে গ্যাসের শেল ও ২৬১টি রাবার বুলেট ছোড়ে। এতে ২০ পুলিশ সদস্যসহ কমপক্ষে ৫০ জন আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করেছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলমের ভাষ্য, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ৮০০ জনের বিরুদ্ধে একটি মামলা করেছে। টোরাগড় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনাস্থলে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print