বৃহস্পতিবার , ১৯ জুলাই ২০১৮
মূলপাতা » ক্রিকেট » ভারতের বিশ্বকাপ দল ঘোষণা

ভারতের বিশ্বকাপ দল ঘোষণা

ভারতের বিশ্বকাপ দলঅস্ট্রেলিয়া- নিউজিল্যান্ডে হতে চলা আসন্ন ক্রিকেট বিশ্বকাপের জন্য চূড়ান্ত ১৫ জনের দল নির্বাচন করলেন ভারতীয় নির্বাচকরা। দলে কোনও চমক নেই। কোনও ঝুঁকি না নিয়েই দল গড়লেন নির্বাচকরা। তবে অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজেও দূরন্ত খেললেও সুযোগ পেলেন না মুরলী বিজয়। রনজি ট্রফিতে পরপর শতরান করলেও যুবরাজ সিংয়ের নাম নিয়ে আলোচনাই হল না বৈঠকে।  তবে চোট সত্ত্বেও দলে রাখা হল রবীন্দ্র জাদেজাকে। প্রথমবার বিশ্বকাপে নির্বাচিত হলেন শিখর ধাওয়ান, আজিঙ্কা রাহানে,রোহিত শর্মা,  আম্বাতি রায়াড়ু, অক্ষর প্যাটেল, রবীন্দ্র জাদেজা, ভূবনেশ্বর কুমার, মহম্মদ সামি, উমেশ যাদব, স্টুয়ার্ট বিনি। বাংলা থেকে একমাত্র ক্রিকেটার হিসাবে নির্বাচিত হলেন মহম্মদ সামি।

১৫ জনের দলে ৬ জন ব্যাটসম্যান, তিনজন অলরাউন্ডার,একজন উইকেটকিপার, চার পেসার, ও একজন স্পিনারকে রাখা হয়েছে। বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচে ১৫ ফেব্রুয়ারি, পাকিস্তানের বিরুদ্ধে অ্যাডিলেডে।

১৫ জনের দল– শিখর ধাওয়ান, আজিঙ্কা রাহানে, বিরাট কোহলি, সুরেশ রায়না, রোহিত শর্মা, আম্বাতু রায়াডু, এমএস ধোনি, অক্ষর প্যাটেল, রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন, ভূবনেশ্বর কুমার, মহম্মদ সামি, উমেশ যাদব, স্টুয়ার্ট বিনি,ইশান্ত শর্মা


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print