সোমবার , ২৩ জুলাই ২০১৮
মূলপাতা » ফুটবল » বিবিসি’র উপস্থাপিকাকে বিয়ে করলেন ইমরান

বিবিসি’র উপস্থাপিকাকে বিয়ে করলেন ইমরান

ইমরানপাকিস্তানের কিংবদন্তী ক্রিকেটার ও বর্তমানে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টির প্রধান ইমরান খান বিয়ে করেছেন বিবিসির সাবেক এক আবহাওয়া উপস্থাপিকাকে। নববধূর নাম রেহাম খান, তার বয়স ৪১ বছর, পূর্বে বিবিসির উপস্থাপিকা থাকলেও বর্তমানে তিনি কাজ করছেন পাকিস্থানের একটি চ্যানেলে।
গত সপ্তাহের শেষ দিকে বিয়ে করেছেন ইমরান ও রেহাম খান। এই বিয়ে নিয়ে বেশ গুঞ্জন শুরু হয়েছে। গোপেনে কাজটি সারলেও এবার সুখবর দিলেন ইমরান নিজেই।

গতকাল সোমবার রাতে হিথ্রো বিমানবন্দর থেকে পাকিস্তানে আসার আগে সাংবাদিকদের উদ্দেশ্যে ইমরান বলেন, ‘আমি দেশের জনগণকে সুসংবাদ দিতে যাচ্ছি। কিছু গোপন করতে চাই না।’
৪১ বছর বয়সী রেহাম তিন সন্তানের জননী, বাস করেন ব্রিটেনে। তবে এ বিয়েতে কনের পরিবারের সম্মতি নেই বলেও জানা গেছে। এ বিষয়ে মুখ খুলছেন না বর বা কনের কেউই।
ইমরান ক্রিকেট থেকে বিদায় নেয়ার পর রাজনীতির সঙ্গে যুক্ত হয়েছেন। বিয়ে করেছিলেন জেমাইমা গোল্ডস্মিথকে। কিন্তু সে বিয়ে ভেঙ্গে যায় প্রায় ১০ বছর আগে।

জেমামাইমা এক সাক্ষাতকারে বলেছেন, সম্প্রতি ইমরান আবার বিয়ের সিদ্ধান্ত নেয়ায় আমি খান পদবি বদলে পূর্বের পরিচয়ে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

ইমরান2


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print