মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮
মূলপাতা » বেসরকারি » স্টার জলসা দেখতে না দেয়ায় স্বামীকে খুন

স্টার জলসা দেখতে না দেয়ায় স্বামীকে খুন

স্টার জলসাভারতীয় টেলিভিশন চ্যানেল স্টার জলসা দেখতে না দেয়ায় স্বামী সোহরাব হোসেনকে (২৮) খুন করেছেন তার স্ত্রী। এ ঘটনায় পুলিশ স্ত্রী শাহিদা আক্তার ওরফে রিপাকে (২৩) গ্রেপ্তার করেছে।
রবিবার রাতে গাজীপুর মহানগরীর তেলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত সোহরাব হোসেন কাপাসিয়া উপজেলার ঘাগুটিয়ার বরকতকান্দা এলাকার শাহজাহান মিয়ার ছেলে। তিনি মোবাইল কোম্পানি এয়ারটেলের বিক্রয় প্রতিনিধি ছিলেন।
গ্রেপ্তার রিপা নরসিংদী জেলার মনোহরদী থানার পশ্চিম চালাকচর গ্রামের বাবুল মেম্বারের মেয়ে। নিলয় (৫) নামে তাদের একটি ছেলে রয়েছে।
নিহতের বাবা শাহজাহান মিয়া জানান, গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় স্ত্রী ও সন্তানকে নিয়ে মনির হোসেনের বাসায় ভাড়া থাকত সোহরাব হোসেন। রবিবার রাতে স্ত্রী রিপা স্টার জলসা দেখছিল। এ সময় সোহরাব টেলিভিশনের চ্যানেল পরিবর্তন করলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।
এক পর্যায়ে রিপা উত্তেজিত হয়ে সোহরাবের বুকের বাম পাশে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করে ও রিপাকে গ্রেপ্তার করে।
এ ব্যাপারে নিহতের বাবা বাদী হয়ে রিপাকে আসামি করে সোমবার জয়দেবপুর থানায় একটি মামলা করেছেন।
জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার রেজাউল করিম জানান, নিহতের স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহবার নেশাগ্রস্ত ছিলেন বলে রিপা জানিয়েছেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ছুরিকাঘাত করলে সোহরাব মারা যান বলেও তিনি স্বীকার করেন।

আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print