রবিবার , ২২ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » কাল থেকে লাগাতার অবরোধ : খালেদা

কাল থেকে লাগাতার অবরোধ : খালেদা

kaleda৬ জানুয়ারি থেকে অনির্দিষ্টকালের অবরোধের ডাক দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেন, ‘প্রিয় দেশবাসী আমাকে যদি বন্দি করে রাখা না হয় তাহলে আমাকে বের হতে দিচ্ছে না কেন? আমরা চেয়েছিলাম একটা সমাবেশ করতে। আজকের দিনটি সম্পর্কে আপনারা জানেন। একটা যেনতেন নির্বাচন করে সরকার ক্ষমতা দখল করেছে।

সোমবার গুলশানে রাজনৈতিক কার্যালয়ের সামনে সাংবাদিকদের এসব কথা বলেন খালেদা জিয়া। তিনি নয়াপল্টনের উদ্দেশ্যে বের হওয়ার উদ্দেশ্যে গাড়িতে উঠেছিলেন। কিন্তু কার্যালয়ের গেটে তালা থাকায় তিনি বের হতে পারেননি।
গাড়িতে কালো পতাকা নিয়ে নিজ কার্যালয় থেকে বের হচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তিনি সোমবার বেলা ৩ টা ৪৯ মিনিটে নিজ কার্যালয় থেকে তার পাজেরো জিপে করে রওয়ানা দিয়েছেন।
কিন্তু তিনি বের হতে পারছেন না।
কার্যালয়ের মেইন গেটে পুলিশ তালা লাগিয়ে দেয়ায় তিনি গাড়ির ভেতরেই অবস্থান করছেন। আর মহিলা দলের নেত্রীরা গেটের তালা ভেঙে বের হওয়ার চেষ্টা করে।
এসময় পুলিশ বাহির থেকে পিপার স্প্রে নিক্ষেপ করে মহিলা দলের নেত্রীদের থামিয়ে দেয়। এ অবস্থায় গুলশানে বিএনপির কার্যালয়ের সামনে উত্তেজনাকর পরিস্থিতি তৈরি হয়েছে।
কার্যালয়ের গেটে খালেদা জিয়ার বিশেষ সহকারি শামসুর রহমান শিমুল বিশ্বাস বলেন, ‘বিএনপি চেয়ারপারসন গণতন্ত্র উদ্ধারে সংগ্রাম চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন। যে আন্দোলন শুরু হয়েছে, সফল না হওয়া পর্যন্ত সেই আন্দোলন চলবে।’

আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print