শুক্রবার , ২৭ এপ্রিল ২০১৮
মূলপাতা » বিনোদন » মসজিদে সেলেনা, মুসলিম বিশ্বে ক্ষোভ

মসজিদে সেলেনা, মুসলিম বিশ্বে ক্ষোভ

3_199265মসজিদের ভেতরে আপত্তিকর জঙ্গিতে ছবি তুলে তোলপাড় সৃষ্টি করেছেন যুক্তরাষ্ট্রের পপ তারকা সেলেনা গোমেজ। মসজিদের ভেতর পায়ের গোড়ালি আলগা করে ছবি তুলে তা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। তার এ কাণ্ডজ্ঞানহীন ‘মসজিদকাণ্ডে’ ক্ষোভে ফুঁসছে মুসলিম বিশ্ব।

সংযুক্ত আরব আমিরাতের আবু ধাবিতে অবস্থিত শেখ জায়েদ গ্র্যান্ড মসজিদ। সম্প্রতি দল বেঁধে মসজিদ পরির্শনে যান সেলেনা গোমেজ। মুসলিমসহ বিশ্বের সব ধর্মের মানুষের কাছে শেখ জায়েদ গ্র্যান্ড মসজিদ অন্যতম দর্শনীয় স্থান।

মসজিদ দেখায় কারও জন্য বাধা নেই। তবে কিছু নিয়ন-কানুন অবশ্যই পালন করতে হয়। যেমন একে অন্যের হাত না ধরা, চুম্বন না দেয়া।তবে নারীদের জন্য বিশেষভাবে যে নিয়মটি মানতে হয়, তা হল- গোড়ালি পর্যন্ত ঢাকা পোশাক পরে ঢুকতে হয় মসজিদে। কিন্তু সেলেনা গোমেজ তা উপেক্ষা করলেন যেন জেনে-বুঝেই।

শেখ জায়েদ গ্র্যান্ড মসজিদে এক পুরুষসঙ্গীর সঙ্গে ছবি তোলেন সেলেনা গোমেজ। সে সময় হাত দিয়ে ধরে পোশাক উঁচু করে পায়ের গোড়ালি আলগা করে রাখেন। এটি মসজিদ পরিদর্শনের নিয়মের পরিপন্থী। ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে ছবি প্রকাশের পর সেলেনা গোমেজের ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। অনেক ভক্তই ফ্যান তালিকা থেকে নিজেদের প্রত্যাহার করে নিয়েছেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print