শুক্রবার , ২৭ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » অনুমোদনের পর সমাবেশ স্থগিত!

অনুমোদনের পর সমাবেশ স্থগিত!

141019181550_48472৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে আগামীকাল শুক্রবার অনুষ্ঠেয় ছাত্র সমাবেশ স্থগিত করেছে ছাত্রদল। সংগঠনটির সাধারণ সম্পাদক আকরামুল হাসান  এ তথ্য নিশ্চিত করেছেন।

আকরাম জানান, আগামী ৫ জানুয়ারি রাজধানীতে গণতন্ত্র হত্যা দিবসের কর্মসূচি পালন করবে বিএনপি। কর্মসূচিতে ব্যাপক লোক সমাগম হবে। ৫ জানুয়ারির কর্মসূচি অনেক বড় কর্মসূচি। একসঙ্গে দু’টি কর্মসূচি পালন করা সম্ভব নয়। তাই ২ জানুয়ারি শুক্রবার ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোহরাওয়ার্দীতে ছাত্রদলের ছাত্র সমাবেশ স্থগিত করা হয়েছে।

তিনি আরো জানান, ৫ জানুয়ারির পরে সুযোগ মতো ছাত্র সমাবেশ করা হবে। তবে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হবে। সেখানে সাবেক ছাত্রনেতারা উপস্থিত থাকবেন।

এছাড়া আগামীকাল শুক্রবার সকালে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, মিলাদ মাহফিল ও ফাতিহা পাঠ করা হবে বলেও জানান তিনি।

সূত্রে জানা গেছে, বেশিরভাগ ছাত্র নেতাদের নামে মামলা রয়েছে। যেকোনো সময় তাদেরকে গ্রেপ্তার করা হতে পারে। ২ জানুয়ারি সোহরাওয়ার্দীতে সমাবেশ থেকেও গ্রেপ্তার করা হতে পারে। তাই আগামী ৫ জানুয়ারি রাজধানীতে মূল দলের ‘গণতন্ত্র হত্যা দিবসের’ কর্মসূচির পাশাপাশি ছাত্র নেতাদের নামে মামলার বিষয়টিও ছাত্র সমাবেশ স্থগিত করার কারণ।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print