শুক্রবার , ২০ জুলাই ২০১৮
মূলপাতা » প্রধান খবর » সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশসহ নিহত ৩

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশসহ নিহত ৩

সিরাজগঞ্জের কড্ডায় বঙ্গবন্ধু যমুনা সেতুর পশ্চিম সংযোগ সড়কে ট্রাকের ধাক্কায় পুলিশ ভ্যান ও বাসের মুখোমুখি সংঘর্ষে আবদুল বাতেন নামে এক পুলিশ সদস্যসহ তিনজন নিহত হয়েছেন

এ ঘটনায় আহত হয়েছেন চার জন। আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। বুধবার ভোর পৌনে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিরাজগঞ্জ পুলিশ লাইনে কর্মরত পুলিশ কনস্টেবল আব্দুল বাতেন (৩৮), পুলিশ পিকআপের চালক ঢাকার মিরপুর-১০ নম্বরের বাসিন্দা মফিজুর রহমান (৩০) ও বাসচালক নাটোর সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকার বাসিন্দা জাহিদ হাসান প্রামাণিক (৪৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে খালেক এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাস উত্তরবঙ্গের উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি বুধবার ভোর ৫টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড় এলাকায় পৌঁছে বিকল হয়ে যায়।

বাসযাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে ওই মহাসড়কে টহলরত একটি পুলিশ পিকআপ সেখানে পৌঁছে বাসটির সামনে অবস্থান নেয়। এ সময় পুলিশ কনস্টেবল বাতেন, পুলিশের রিকুইজিশন করা পিকআপের চালক মফিজুর এবং বাসচালক জাহিদ বাস ও পুলিশ পিকআপের মাঝখানে দাঁড়িয়ে ছিলেন।

প্রচণ্ড কুয়াশার মধ্যে ভোর পৌনে ৭টার দিকে আকস্মিকভাবে ঢাকা থেকে রাজশাহীগামী একটি ট্রাক বাসটিকে পিছন থেকে ধাক্কা দিলে বাসটি সামনে দাঁড়িয়ে থাকা ওই তিনজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত হন বাস ও পুলিশ পিকআপে থাকা আরো চার জন। আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, ট্রাকটি আটক রয়েছে। এ বিষয়ে মামলা দায়ের করা হবে।

#


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print