বুধবার , ২৫ এপ্রিল ২০১৮
মূলপাতা » বিনোদন » বেছে নিন আপনার থার্টিফাস্ট নাইট ভেন্যু

বেছে নিন আপনার থার্টিফাস্ট নাইট ভেন্যু

 

yrj6qdmnআসছে থার্টিফার্স্ট নাইট উপলক্ষে চারিদিকে এখন যেন উৎসবের আমেজ। নতুন বছরকে বরণ করে নেওয়া উপলক্ষে ঢাকা এবং ঢাকার বাইরে, বিভিন্ন টেলিভিশন চ্যানেলে চলছে বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতি। সেই অনুষ্ঠানগুলোকে আরও পরিপূর্ণতা দেবেন মিডিয়ার বিভিন্ন অঙ্গনের তারকারা।

কক্সবাজারে কাউন্ট ডাউন টু নাইট শিরোনামের একটি কনসার্ট আয়োজন করা হয়েছে। কনসার্টটি আয়োজন করেছে এস এ টিভি। এখানে গান করবেন জেমস, মিলা, বাংলাদেশ আইডলের মং, মন্টি, তামিম, জুয়েল, বৃষ্টি, সামি, পংকজ, শৌরিন, আরিফ এবং তালহা। ৩১ ডিসেম্বর কক্সবাজার সমুদ্র সৈকত থেকে বিকেল সাড়ে ৫টা থেকে কনসার্টটি সরাসরি সম্প্রচার করবে এস এ টিভি।

দেশ টিভির উদ্যোগে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে আয়োজন করা হয়েছে ‘সৈকতে ঝংকার’ নামে একটি কনসার্ট। এতে সংগীত পরিবেশন করবে ব্যান্ড এলআরবি, দলছুট, ফিডব্যাক, হায়দার হোসেন এবং শাহনাজ বেলী। আমব্রিন এর উপস্থাপনায় এবং আলমগীর হোসেন ও সুমনা সিদ্দিকীর প্রযোজনায় ৩১ ডিসেম্বর বিকাল ৫টা ৩০ মিনিট থেকে কনসার্টটি সরাসরি প্রচারিত হবে দেশ টিভিতে।

ফ্যামেলি ফার্স্ট অন থার্টিফার্স্ট শিরোনামে একটি কনসার্টের আয়োজন করা হয়েছে বসুন্ধরা কনভেনশন সেন্টারে। এতে সংগীত পরিবেশন করবেন অর্ণব এবং ব্যান্ড রেডিও অ্যাকটিভ। নাবিলার উপস্থাপনায় এ অনুষ্ঠানে থাকবে যাদু প্রদর্শনী এবং ঈগল ডান্স গ্রুপের পরিবেশনা।

ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের গ্র্যান্ড বলরুমে অনুষ্ঠিত হবে ‘থার্টিফার্স্ট ২০১৪ সেলিব্রেশন’ নামে একটি অনুষ্ঠান। এতে সবাইকে মাতাবেন মডেল ও আইটেম গার্ল নায়লা নাঈম। তার সঙ্গে গানে গানে সবাইকে বিমোহিত করবেন সংগীতশিল্পী আঁখি আলমগির। থাকবে ডিজে পার্টিও।

২০১৫ সালকে স্বাগত জানাতে রাজধানীর সবগুলো নামিদামি হোটেলের ডিজে আয়োজনে থাকবেন নাঈমা হোসেন পরী। এবার থার্টি ফার্স্ট নাইটে রাজধানীর প্রায় এগারোটি প্রোগ্রামে ডিজে পরিচালনা করবেন এই ডিজে। র‌্যাডিসন, রিজেন্সি, উত্তরা ক্লাব, ক্যাডেট কলেজসহ আরো বেশকিছু স্পটে এক ঘণ্টা করে ডিজে পরিচালনায় থাকবেন তিনি।

থার্টিফার্স্ট নাইট উপলক্ষে আরটিভিও আয়োজন করছে একটি অনুষ্ঠানের। গানে গানে এই অনুষ্ঠানের মাধ্যমে সবাইকে মুগ্ধ করবেন সংগীতশিল্পী ইমরান, পাওয়ার ভয়েসের সজল, পুজা সহ আরও অনেকে। রাত ১১টায় শুরু হওয়া অনুষ্ঠানটি চলবে মধ্যরাত পর্যন্ত।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print