শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮
মূলপাতা » ফুটবল » ভারতে চুমু বাবা গ্রেফতার

ভারতে চুমু বাবা গ্রেফতার

চুমু বাবাভারতের অন্ধ্র প্রদেশে ‘চুমু বাবা’ নামে এক স্বঘোষিত সাধুকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার অন্ধ্র প্রদেশের কাদাপা জেলায় প্রদ্দাতুর শহরের অায়াপ্পা মন্দির থেকে এই চুমু বাবাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার এক বিবৃতিতে অন্ধ্র প্রদেশ পুলিশ এই তথ্য জানিয়েছে।

গত দুই মাস ধরে অায়াপ্পা মন্দিরে হঠাৎ করেই অাবির্ভাব ঘটে এই চুমু বাবার। সেখানে তিনি একটি রুমের মধ্যে অসুস্থতাসহ নানা সমস্যা সমাধানের ওষুধ হিসেবে অাশীর্বাদ নিতে অাসা নারীদের জড়িয়ে ধরতেন এবং চুমু খেতেন। অাগতদের বিশ্বাস ছিল, বাবা চুমু খেলেই বিভিন্ন জটিল রোগসহ সব সমস্যার সমাধান হবে।

অবশ্য ছেলেদের ক্ষেত্রে অাশীর্বাদ হিসেবে লেবু ব্যবহার করলেও মেয়েদের ক্ষেত্রে চুমুই ছিল বাবার সব চিকিৎসার একমাত্র ওষুধ। সম্প্রতি অন্ধ্রে কিছু টেলিভিশন চ্যানেল চুমু বাবাকে নিয়ে সংবাদ প্রচারের পর পুলিশ তাকে গ্রেফতার করে।

এদিকে চুমু বাবার সঙ্গে সুব্বা রেড্ডি নামে অারেক ব্যক্তিকেও গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে চুমু বাবাকে জনপ্রিয় করে তোলার চেষ্টার অভিযোগ অানা হয়েছে। পুলিশ বলছে, এই সুব্বা রেড্ডি বিভিন্ন ব্যক্তির কাছে টেলিফোনের মাধ্যমে চুমু বাবার মাহাত্ম্য প্রচার করতেন।

এদিকে গ্রেফতারের পর শুক্রবারই চুমু বাবাকে তোলা হয় অাদালতে। এরপর তাকে নেওয়া হয় দুই দিনের পুলিশ রিমান্ডে। সূত্র: এনডিটিভি


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print