রবিবার , ২২ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তিকারীরা কুলাঙ্গার

বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তিকারীরা কুলাঙ্গার

hasinaপ্রধানমন্ত্রীবঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ নিয়ে যারা কটূক্তি করেন তারা কুলাঙ্গার বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করে কেউ রেহাই পাবে না। জনগণই তাদের বিচার করবে।
শনিবার বিকালে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় স্থানীয় জেলা-উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা, উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।
শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াত গণতন্ত্রের কথা বলে দেশের বিরুদ্ধে ষড়ষন্ত্র করছে। এ ষড়যন্ত্র মোকাবেলায় তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
এ সময় তিনি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সম্মেলন শেষ করতে নেতাদের নির্দেশ দেন।
মতবিনিময়কালে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লে. কর্নেল (অব.) ফারুক খান, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, নারী সংসদ সদস্য উম্মে রাজিয়া কাজল, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সভাপতি নাজমা আকতার, বঙ্গবন্ধু পরিবারের সদস্য শেখ কবির হোসেন, প্রধানমন্ত্রীর চাচাতো ভাই জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিকদার নুর মোহাম্মদ দুলু, সাধারণ সম্পাদক চৌধুরী এমদাদুল হক, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, পৌর মেয়র রেজাউল হক সিকদার (রাজু), টুঙ্গীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল হালিম ও উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফাসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।
এর আগে দুপুর ১২টা ৩৬ মিনিটে প্রধানমন্ত্রী ঢাকা থেকে হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়ায় পৌঁছান। ১২টা ৪০ মিনিটে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল ‍দিয়ে শ্রদ্ধা জানান।
পরে ছোট বোন শেখ রেহানা, চাচাতো ভাই শেখ হেলাল উদ্দিন ও পরিবারের সদস্যদের নিয়ে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।
পরে বিকাল সাড়ে ৪টার দিকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে রওয়ানা হন তিনি।

আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print