মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮
মূলপাতা » বিনোদন » ভক্ত বিড়ম্বনায় শখ

ভক্ত বিড়ম্বনায় শখ

images (3)দর্শকদের ভালোবাসাই একজন তারকার লাইফের আসল সাফল্য। কেননা ভক্তদের ভালবাসা আর সমর্থনই তারকাদের মূল পুঁজি। আর এটা সবসময়ই তারকারা অত্যন্ত স্বাচ্ছন্দ্যের সাথে পছন্দ করেন। কিন্তু এ ভক্তি আর ভালবাসা যদি কোনো না কোনো ভাবে অতিরঞ্জিত পর্যায়ে চলে যায় তখন আর তারকাদের বিরক্তির সীমা থাকে না। তাঁদের জন্য অস্বস্তিকর এক বিড়ম্বনাও সৃষ্টি করে ওই সময়ের পরিস্থিতি। সম্প্রতি এমনই এক বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন হালের আলোচিত মডেল ও অভিনয়শিল্পী আনিকা কবির শখ।

এ প্রসঙ্গে শখ বলেন, সপ্তাহ খানেক আগের ঘটনা। বসুন্ধরা সিটি শপিং মলে কেনাকাটা করতে গিয়েছি। সিঁড়ি দিয়ে উঠছি। হঠাৎই একটা ছেলে দৌড়ে সামনে এসে দাঁড়িয়ে জানাল, সে আমার অনেক বড় একজন ভক্ত। আমার সঙ্গে একটা সেলফি তুলতে চায়। ছেলেটার এমন আচরণে শুরুতে কিছুটা বিরক্ত হই। তাঁকে বলি, এখন না ভাইয়া…। কিন্তু ছেলেটি নাছোড়বান্দা। আমার পেছনে যেতেই থাকে।

শখ আরও বলেন, তখন তার আচরনে কিছুটা ঘাবড়ে যায়​ শখ। তাঁর বিস্ময়ের মাত্রা আরও বেড়ে যায় যখন ছেলেটি নিজের পরনের শার্টটি শখের সামনেই খুলে ফেলেন। ছেলেটি শার্ট খুলে তাঁর হাতটি আমার দিকে বাড়িয়ে দেয়। দেখলাম, ছেলেটির হাতে আমার নাম লেখা। ছেলেটি আমাকে জানায় যে আমার এমন কোনো সাক্ষাৎকার, সংবাদ কিংবা ছবি নেই যা তাঁর সংগ্রহে নেই! কথা প্রসঙ্গে ছেলেটি আরও জানায়, আমারই কারণে নাকি কিছুদিন আগে তাঁর গার্লফ্রেন্ডের সঙ্গে ব্রেকআপ হয়ে গেছে। ছেলেটির মুখে এমন কথা শুনে নিজের কাছে খারাপ লাগে। মায়াও হয়। পরে সেই পাগল ভক্তের সঙ্গে সেলফি তুলে বিদায় নিই।

 


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print