সোমবার , ১৮ জুন ২০১৮
মূলপাতা » প্রধান খবর » বিদ্যুৎবিভ্রাটে চট্টগ্রাম বিমানবন্দরে ফ্লাইট বিপর্যয়

বিদ্যুৎবিভ্রাটে চট্টগ্রাম বিমানবন্দরে ফ্লাইট বিপর্যয়

007-1419397713বিদ্যুৎ সমস্যার কারণে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর প্রায় আড়াই ঘণ্টা ধরে অচল হয়ে পড়েছিল।   বুধবার সকাল সাড়ে ৬টা থেকে প্রায় পৌনে ৯টা পর্যন্ত বিদ্যুৎবিহীন থাকে দেশের দ্বিতীয় এই আন্তর্জাতিক বিমানবন্দর।

এই সময়ে এই বিমানবন্দরে কোনো ফ্লাইট উঠামানা করতে পারেনি।   সকাল ৯টার দিকে বিমানবন্দরের প্রকৌশলীরা সমস্যার সমাধান করতে সক্ষম হওয়ায় বিমানবন্দর পুনরায় সচল হয়।

চট্টগ্রাম বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার নুর ই আলম  জানান, বিমানবন্দরের পাওয়ার ডিস্ট্রিবিউশন লাইনের প্যানেলে সমস্যা দেখা দেওয়ায় সকাল সাড়ে ৬টা থেকে পুরো বিমানবন্দরে বিদ্যুৎ বিভ্রাট সৃষ্টি হয়।

নুর ই আলম বলেন, ‘আকস্মিকভাবে বিদ্যুৎ সরবরাহ প্যানেল হ্যাং হয়ে যাওয়ায় এই সমস্যার সৃষ্টি হয়েছিল। পরে বিমানবন্দরের প্রকৌশলীরা প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে সকাল ৯টার দিকে বিমানবন্দরের বিদ্যুৎ সরবরাহ সচল করতে সক্ষম হন।’

এদিকে বিদ্যুৎ বিভ্রাটের আড়াই ঘণ্টায় বিমানবন্দরে কোনো ফ্লাইট উঠানামা করতে পারেনি। কর্তৃপক্ষ জানিয়েছে, সকাল সাড়ে ৬টা থেকে ৯টা পর্যন্ত বিমানবন্দর থেকে কোনো ফ্লাইট ছেড়ে যাওয়ার শিডিউল ছিল না। এতে বিমানের শিডিউলের কোনো সমস্যা হয়নি। তবে বিমানবন্দরে অবতরণকারী কয়েকটি ফ্লাইটের অবতরণ বিলম্বিত হয়। এই সময়ে মাস্কাত থেকে আসা ওমান এয়ারের একটি ফ্লাইট ও ঢাকা থেকে আসা ইউএস বাংলা এয়ার লাইন্সের একটি ফ্লাইট বিমানবন্দরে দেরিতে অবতরণ করে।

#


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print