মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮
মূলপাতা » প্রধান খবর » নওয়াজকে সেনাপ্রধানের আল্টিমেটাম

নওয়াজকে সেনাপ্রধানের আল্টিমেটাম

pakistan৪৮ ঘণ্টার মধ্যে তিন হাজারের বেশি সন্ত্রাসীকে ফাঁসিতে ঝুলানোর জন্য পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে সময় বেঁধে দিলেন দেশটির সেনাপ্রধান জেনারেল রাহেল শরিফ। তালেবান ইস্যুতে নিজের কঠোর অবস্থানও ইতিমধ্যে তুলে ধরেছেন সেনাপ্রধান।

বুধবার এক টুইট বার্তায় সেনাপ্রধান এ আলটিমেটাম দেন।

পাকিস্তানের পেশওয়ারের স্কুলে হামলার প্রতিক্রিয়ায় রাহেল শরিফ টুইটে লিখেছেন, “যথেষ্ট হয়েছে, যথেষ্ট। এখন যারাই জঙ্গিদের পক্ষে কথা বলবে তাদের বিরুদ্ধে সরাসরি ব্যবস্থা নেয়া হবে।”

তিনি জানান, স্কুলে হামলার পাল্টা ব্যবস্থা হিসেবে খাইবার প্রদেশে ভয়াবহ বিমান হামলা চালিয়েছে সেনারা। শেষ এক ঘণ্টায় দশবার বিমান হামলা চালানো হয়েছে।

তালেবানদের প্রতি কড়া হুঁশিয়ারি উচ্চারণ করে রাহেল বলেন, “পাক সেনারা তোমাদের দিকে এগুচ্ছে তালেবান, তোমাদের ধ্বংস করা হবে। তারা তোমাদের শিশু ও মহিলাদের মারবে না, কারণ তারা তোমাদের মতো কাপুরুষ নয়।”

তিনি বলেন, “পাকিস্তানবাসী সেনাদের পাশে দাঁড়ান, জারবই-ই আজব অপারেশনকে সমর্থন করুন। এ দেশের মাটিতে কোনো তালেবান থাকবে না, ইনশাআল্লাহ।”

প্রসঙ্গত, রাজনৈতিক দলগুলোর কোনো ধরনের অনুমোদন ছাড়াই উত্তর ওয়াজিরিস্থান ও খাইবার পখতুনে জঙ্গিবিরোধী অপারেশন চালাচ্ছে সেনাবাহিনী।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print