সোমবার , ২৩ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » হ্যাপি-রুবেলের ফোনালাপ ফাঁস করলো ৭১ টিভি

হ্যাপি-রুবেলের ফোনালাপ ফাঁস করলো ৭১ টিভি

HJAAHJHAJAH-1418557728আজ ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন ও চলচ্চিত্র নায়িকা নাজনীন আক্তার হ্যাপির একটি ফোনালাপ প্রচার করেছে ৭১ টিভি। এতে আছে হ্যাপি ও রুবেলের ঘনিষ্ঠতার তথ্য। আজ বুধবার ফোন আলাপ প্রচার করেছে ৭১ টিভি।

হ্যাপি বলেন, আমি রুবেলের বিরুদ্ধে যেসব অভিযোগ এনেছি ওই ফোনালাপে তার প্রমাণ রয়েছে। তিনি বলেন, রুবেলের সঙ্গে আমার যে কথোপকথন হয়েছে তার সবটা রেকর্ড করা হয়নি। কিছু রেকর্ড করা হয়েছে আর সেগুলোই আমি টিভি চ্যানেলটির কাছে হস্তান্তর করেছি। তার একটা কপি আমি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের কাছেও পাঠাব।

ফোনালাপের বিস্তারিত জানতে চাইলে হ্যাপি বলেন, আমি আপনাকে এগুলো বলতে চাই না। টিভিতে প্রচার করা হলে তা দেখতে পাবেন। হ্যাপি বলেন, আমি রুবেলের বিরুদ্ধে যে অভিযোগ এনেছি আইনগতভাবে তা প্রমাণ করে ছাড়ব। গত শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে মিরপুর মডেল থানায় হাজির হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে রুবেল হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন চিত্র নায়িকা নাজনীন আক্তার হ্যাপি। যার নম্বর ৩৭। মামলার এজাহারে তিনি বলেন, ক্রিকেটার রুবেল হোসেন বিয়ের প্রলোভন দেখিয়ে তাঁকে একাধিকবার ধর্ষণ করেছেন। এখন বিয়ের কথা বললে তিনি টালবাহানাসহ নানা ধরনের শরীরিক ও মানসিক নির্যাতন করেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print