সোমবার , ২৩ এপ্রিল ২০১৮
মূলপাতা » কলেজ » শহীদদের স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাবার প্রত্যয়

শহীদদের স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাবার প্রত্যয়

10846830_963532563676867_552874346_nমহান বিজয় দিবস উপলক্ষে সাভাবে অবস্থিত জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে মুক্তিযুদ্ধে প্রাণদানকারী শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের ছাত্রসংগঠন ‘জার্নালিজম স্টুডেন্টস ইউনিটি অব বাংলাদেশ।

মঙ্গলবার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ফুল দিয়ে এ শ্রদ্ধা জানায়। শ্রদ্ধা নিবেদন শেষে এক বক্তৃতায় ছাত্রদের পক্ষ থেকে নুজহাতুল হাসান (রাজিব) বলেন, ১৯৭১ সালে পাক হানাদার বাহিনীর হাত থেকে যারা দেশকে মুক্ত করার জন্য প্রাণ দিয়ে গেছেন তাদের স্বপ্ন বাস্তবায়নে আমাদের মত তরুণদের এগিয়ে আসতে হবে।

পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে তখন উপস্থিত ছিলেন নুজহাতুল হাসান (রাজিব), ইমতিয়াজ আহমেদ (পিয়াস), মো.সারোয়ার সরদার (রকি),  ফিরোজ হোসাইন,  রাজীব মোদক, মওদুদ আহমেদ (সুজন), সাবরিনা আলম (রিয়া), আবুল কালাম আজাদ, জামাল হোসেন,  সানজিদা আক্তার,  রাজীব বিশ্বাস, ফারুক আহমাদ আরিফ, খায়রুল ইসলাম (বাশার),ফাহিমা আক্তার (ইতি), ইসরাত জাহান (ইতি) , শেখ সাদী প্রমুখ।

তিনি আরও বলেন,সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার জন্য  সম্মিলিতভাবে কাজ করতে হবে। এ জন্য সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের অগ্রণী ভৃমিকা পালন করা অত্যাবশ্যক।

পরবর্তীতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে আগামী দিনের বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য, সংগঠনটি ঢাকা, জাহাঙ্গীরনগর, জগন্নাথ, রাজশাহী, চট্রগ্রাম, বেগম রোকেয়া, স্টেট, ড্যাফোডিল, স্ট্যামফোর্ড, ইউডা, ইউল্যাব, গ্রিন, বরেন্দ্র, মানারাত, আইইউবি, ইউআইবি, পোর্ট সিটি বিশ্ববিদ্যালয়সহ মোট ১৭টি বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের নিয়ে কাজ করছে।

#


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print