সোমবার , ১৬ জুলাই ২০১৮
মূলপাতা » ক্রিকেট » ক্রিকেট মাঠে আবারো মৃত্যু

ক্রিকেট মাঠে আবারো মৃত্যু

1212ক্রিকেট মাঠে মৃত্যুর মিছিল যেন থামছেই না। বাউন্সারের আঘাতে অসি ক্রিকেটার ফিল হিউজের মর্মান্তিক মৃত্যুর শোক কাটাতে না কাটাতেই বলের আঘাতে মারা গিয়েছিলেন ইসরাইলি এক আম্পায়ার। গত সপ্তাহেই ভারতের মুম্বাইতে রত্নাকর মোরে নামে এক ক্রিকেটারের মৃত্যু ঘটেছে খেলতে খেলতেই।

এক সপ্তাহ যেতে না যেতেই আবারও মৃত্যু। এবারও এক ভারতীয়। তবে ঠিক পেশাদার ক্রিকেটার নন তিনি। কাতারের প্রবাসী হিসেবে চাকরিরত ৩২ বছর বয়সী প্রমোদ থেরাইল শখের বশে ক্রিকেট খেলতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।

কাতারের মাদিনাত খালিফায় ইলেকট্রিসিয়ানের কাজ করতেন প্রমোদ। তার এক ঘনিষ্ট এক বন্ধু জানিয়েছে, শুক্রবার সকালে শখের বসে ক্রিকেট খেলছিলেন প্রমোদ। সেখানেই ফিল্ডিং করার সময় হঠাৎ বুকে ব্যাথা শুরু হয় প্রমোদের।

দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে জীবন প্রদীপ নিবে যায় প্রমোদের। হাসপাতালে নেওয়ার মৃত্যু ঘটে তার।

তবে সবচেয়ে মর্মান্তিক বিষয় হচ্ছে, প্রমোদের মৃত্যুর ঘটনাটি ঘটেছে তার বিবাহবার্ষিকীর দিনেই। এমনকি এর চেয়েও মর্মান্তিক হলো, দু’মাসের একটি সন্তানও রয়েছে তার। সদ্যজাত সন্তানকে দেখতে কিছুদিন আগেই কেরলে এসেছিলেন তিনি। প্রমোদের দেহ ভারতে আনার চেষ্টা করা হচ্ছে।

সপ্তাহখানেক আগে অফিস লিগ খেলতে গিয়ে মৃত্যু হয়েছে রত্নাকর মোরে নামে মুম্বাইয়ের একজন ক্রিকেটারের।

ফিল হিউজের মর্মান্তিক মৃত্যুর পর যেন বাইশ গজে মৃত্যুর সংখ্যাটা বেড়ে গিয়েছে। গত ২৫ নভেম্বর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে শেফিল্ড শিল্ডে ব্যাট করার সময় মাথায় শন অ্যাবটের বাউন্সারের আঘাতে মৃত্যু হয় হিউজের।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print