সোমবার , ২৩ জুলাই ২০১৮
মূলপাতা » বেসরকারি » খিলগাঁওয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সিএনজি চালকের মৃত্যু

খিলগাঁওয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সিএনজি চালকের মৃত্যু

রাজধানীর খিলগাঁওয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আলী হোসেন (২৫) নামে এক সিএনজিচালক নিহত হয়েছেন। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, রাতে আলী হোসেন তার নন্দীপাড়ার বাসা থেকে সাইকেলযোগে পাশের সিপাহীবাগে যান। শশুড়বাড়ির পাশে একটি চায়ের দোকানে চা খাওয়ার সময় ৪-৫ জন ছিনতাইকারী প্রথমে তার সাইকেল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় আলী হোসেন বাধা দিলে তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে পকেট থেকে ১০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে যায়। পরে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের গ্রামের বাড়ি কুমিল্লার দাউদকান্দিতে। তার একটি শিশু সন্তান রয়েছে।

এদিকে বেলা সাড়ে ১১টার পর থেকে রাজধানীতে বিদ্যুৎ ছিল না। এতে ব্যাপক ভোগান্তিতে পড়েন রাজধানীবাসী। বিশেষ করে সন্ধ্যার পর পুরো রাজধানী জুড়ে ভুতুড়ে পরিবেশের সৃষ্টি হয়। জনমনে তৈরি হয় আতঙ্ক। ঘরমুখী মানুষজন ছিনতাইয়ের ভয়ে ভীত হয়ে পড়েন। যারা বাসায় ছিলেন, ভয়ে বাইরে বের হননি।

রাজধানীর কিছু এলাকায় বিভিন্ন অপরাধ সংঘটিত হয় বলে খবর পাওয়া গেছে। মতিঝিলে গোলাগুলির শব্দও শোনা যায়। তবে পুলিশের সঙ্গে যোগাযোগ করে এ বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। মগবাজার এলাকায় কিছু দুর্বৃত্ত সিএনজি চালিত অটোরিকশায় আগুন দেয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print