শুক্রবার , ২০ জুলাই ২০১৮
মূলপাতা » বিনোদন » হ্যাপির ফরেনসিক টেস্ট চলছে

হ্যাপির ফরেনসিক টেস্ট চলছে

happy-14জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকারী নায়িকা নাজনীন আক্তার হ্যাপিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে পরীক্ষার পর ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগে নেওয়া হয়েছে।

রোববার সকালে মিরপুর রূপনগর আবাসিক এলাকায় হ্যাপিদের বাসায় গেলে তার বাবা ইউসুফ আলী এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, খুব সকালে মিরপুর মডেল থানা পুলিশের এসআই ও এই মামলার তদন্ত কর্মকর্তা মাসুদ পারভেজ হ্যাপিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে যান।

এ বিষয়ে মাসুদ পারভেজ জানান, হ্যাপিকে পুলিশি পাহারায় তেজগাঁওয়ে অবস্থিত পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে নেওয়া হয়। সেখানে কিছু পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগে নেওয়া হয়েছে। সেখানে হ্যাপিকে ধর্ষণ করা হয়েছে কি না, তা পরীক্ষা করা হবে।

পাশাপাশি হ্যাপির ডিএনএ পরীক্ষাও করা হবে। সে ক্ষেত্রে রুবেলের ডিএনএ পরীক্ষার প্রয়োজন পড়বে বলে জানান মাসুদ পারভেজ।

ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক সোহেল মাহমুদ জানান, সাধারণত একজন ধর্ষিতাকে ধর্ষণের পরপরই আনলে একরকম পরীক্ষা হয়। আর ধর্ষণের পর অনেক দিন হয়ে গেলে অন্য রকম পরীক্ষা-নিরীক্ষা করতে হয়। হ্যাপির ক্ষেত্রে ধর্ষণের পর অনেক দেরি হয়ে গেছে। এ ক্ষেত্রে তার রক্ত ও লালা পরীক্ষা করতে হবে। এ ছাড়া যোনিপথও পরীক্ষা করা হবে বলে জানান তিনি।

#


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print