বৃহস্পতিবার , ১৯ এপ্রিল ২০১৮
মূলপাতা » ফুটবল » ক্ষমতা থাকলে আমাকে গ্রেফতার করুন : মমতা

ক্ষমতা থাকলে আমাকে গ্রেফতার করুন : মমতা

মমতাপরিবহণমন্ত্রী মদন মিত্রের গ্রেফতারি নিয়ে নবান্নে সংবাদ সম্মেলন করলেন মুখ্যমন্ত্রী।   সংবাদ সম্মেলনের পর মুখ্যমন্ত্রী দাবি করে বলেছেন, ‘মদনকে গ্রেফতার অসাংবিধানিক, এই গ্রেফতারি একটা জঘন্য চক্রান্ত। এভাবে ক্যাবিনেট মন্ত্রীকে গ্রেফতার করা যায় না।

দিল্লি থেকে কিছু গুণ্ডা নিয়ে এসে  রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করতেই মদনকে গ্রেফতার করিয়েছে বিজেপি। পারলে আমাকে জেলে ঢোকান। আমি চোর! আপনারা সাধু? নিজেকে ভগবানের বাবা ভাবছে বিজেপি। রাজনৈতিক ধান্দাবাজি চলছে।

বিজেপি প্রেসিডেন্টেদের চেহারা দেখলেই দাঙ্গা, আতঙ্কের কথা মনে পড়ে।’   শুক্রবার তিনি আরো বলেন, ‘আমরা আর চুপ থাকব না। একটা একটা করে মুখোশ খুলে দেব। বিজেপি সরকার কাপুরুষ। আমরা সারা দেশে আন্দোলন গড়ে তুলব। কারণ বিজেপি দেশের ধর্মনিরপেক্ষতা ধ্বংস করছে। ওরা সৌজন্য জানে না। সৌজন্য জানলে আলোচনা চালাতে পারত।’   ‘গায়ের জোরে ওরা ভারতকে দখল করতে চায়।

গায়ের জোরে স্বৈরতন্ত্র চালাতে দেওয়া যাবে না। আমাদের জেদ আজ থেকে বেড়ে গেল। বাংলার মাটিতে এই সব গুণ্ডামি চলবে না। আমার সরকার এই গ্রেফতারকে ধিক্কার জানাচ্ছে। তৃণমূল কংগ্রেস কাল থেকে রাস্তায় নামচ্ছে।’   পরিবহণমন্ত্রীর শূন্য পদে অরুপ বিশ্বাসের নাম আসলেও, মুখ্যমন্ত্রী তার বক্তব্যে পরিষ্কার করে বলেন যে, ‘মদন যাওয়ার আগে আমাকে পদত্যাগপত্র দিয়ে গেছে। কিন্তু আমি গ্রহণ করব না। ও সৌজন্যবশত এটা করেছে। ও কোনো অপরাধ করেনি। পরিবহণ দফতরে নতুন কেউ আসছে না।’   এদিন নিজের বক্তৃতায় কেন্দ্রীয় সরকারকে কাপুরুষদের সরকার বলেও কটাক্ষ করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print