বুধবার , ১৫ আগস্ট ২০১৮
মূলপাতা » প্রধান খবর » যশোরে ট্রাকের ধাক্কায় যবিপ্রবি ছাত্রসহ নিহত ৩

যশোরে ট্রাকের ধাক্কায় যবিপ্রবি ছাত্রসহ নিহত ৩

jessoreসড়ক দুর্ঘটনায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আটজন। শুক্রবার বেলা ১১ টার দিকে যশোর-চৌগাছা সড়কের পোলতাডাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এঘটনায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যশোর-চৌগাছা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। ট্রাকে আগুন ধরিয়ে দেয়া নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।নিহতরা হলেন-শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র আবু হানিফ (২২), চৌগাছা উপজেলার আফরা গ্রামের রুহুল আমিনের ছেলে আনিছুর রহমান (২৫), একই গ্রামের হাবিবুরের স্ত্রী খাদিজা বেগম (৪৫)।

আব্দুলপুর গ্রামের বাসিন্দা প্রত্যক্ষদর্শী মোজাহার আলী জানান, বেলা ১১টার দিকে চৌগাছার দিক থেকে বাস ও আলমসাধু যশোরের দিকে যাচ্ছিল। এসময় চৌগাছার দিকে যাওয়া ট্রাকটি আলমসাধুকে ধাক্কায় দেয়। এসময় বিকট শব্দ হয়। এগিয়ে গিয়ে দেখি ৮/১০ পড়ে আছে। আলমসাধুর দুমড়ে মুচড়ে যায়।
পরে আমারা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, ট্রাকে ধাক্কায় দেয়ার পর চৌগাছা থেকে আসা বাসটি আহত ৩/৪জন যাত্রীকে চাপা দিয়ে চলে যায়। এতে যাত্রীরা আরও বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে।এঘটনার পর বিশ্ববিদ্যালয়েল শিক্ষার্থীরা যশোর-চৌগাছা সড়ক অবরোধ করে। অবরোধ চলাকালে দুর্ঘটনাকবলিত ট্রাকে আগুন ধরানো নিয়ে মোটর শ্রমিক ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
এ ঘটনা নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। ফায়ার সার্ভিসের সদস্যরা ট্রাকের আগুন নিয়ন্ত্রণে আনে। আহতদেরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনামুল হক জানান, তিনজন নিহত হয়েছেন। আহতদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রনে আছে।

আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print