শুক্রবার , ২০ জুলাই ২০১৮
মূলপাতা » প্রধান খবর » জয়পুরহাটে মালবাহী ট্রেন লাইনচ্যুত, নিহত ৪

জয়পুরহাটে মালবাহী ট্রেন লাইনচ্যুত, নিহত ৪

জয়পুরহাটে মালবাহী ট্রেন লাইনচ্যুত, নিহত ৪জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় মালবাহী ট্রেনের ছাদ থেকে পড়ে চারজন নিহত ও ২০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে পাঁচবিবি রেলস্টেশনের নিকটবর্তী খাসবাকুরি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তেলবাহী ট্রেনটি জয়পুরহাট স্টেশন থেকে ছেড়ে আসে।

নিহতরা হলেন- জেলার পুরানাপৈল এলাকার সাদেকুল, খঞ্জনপুর এলাকার আজাহার, জুয়েল অপর জনের পরিচয় পাওয়া যায়নি। এর মধ্যে ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়।স্থানীয়রা জানায়, নিহত ও আহতরা সবাই ইঞ্জিনের পাশের জায়গায় বসেছিলেন।

হঠাৎ যান্ত্রিক গোলযোগের কারণে আকস্মিক ধাক্কায় ট্রেনটি আলাদা ও লাইনচ্যুত হয়। এ সময় কয়েক জন ট্রেন থেকে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই একজন এবং হাসপাতালে নেয়ার পর আরও তিনজনের মৃত্যু হয়।

আহতদের অধিকাংশের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন।খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ও থানা পুলিশ নিহত আহতদের উদ্ধার করে জেলা আধুনিক হাসপাতালে নেয়।ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়পুরহাট পুলিশ সুপার আবু কালাম সিদ্দিক বলেন, আহতদের জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print