মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮
মূলপাতা » বেসরকারি » লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতা গুলিবিদ্ধ

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতা গুলিবিদ্ধ

laxmipur_42313লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানার লতিফপুর এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ফারুক হোসেনকে শনিবার সকালে এলোপাতাড়ি গুলি করেছে সন্ত্রাসীরা।

এ  ঘটনার জন্য পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী সোলাইমান উদ্দিন জিসান বাহিনীর সন্ত্রাসীদের জড়িত বলে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নিজাম উদ্দিন জানিয়েছেন।

গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন গুরুতর আহত অবস্থায় সদর হসাপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থায় আশংকাজনক বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক।

পুলিশ ও  আওয়ামী লীগের নেতাকমীরা জানান, আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন সকালে চন্দ্রগঞ্জের লতিফপুর এলাকার নিজ বাড়ি থেকে বাজারে আসার পথে মোস্তফা মিয়ার দোকানের সামনে পৌঁছলে সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে।  এসময় ফারুক হোসেন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক।

এ ঘটনার প্রতিবাদে লক্ষ্মীপুর-চৌমুহনী সড়কের চন্দ্রগঞ্জ বাজারে রাস্তায় টাওয়ার জ্বালিয়ে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা সকাল ১০ টা থেকে ১১টা পর্যন্ত এক ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সড়ক থেকে নেতাকর্মীদের সরিয়ে দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন জানান, ফারুক হোসেন ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি হিসেবে দলীয় কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন।

এ ঘটনার সঙ্গে জড়িত জিসান ও তার বাহিনীর সন্ত্রাসীদের গ্রেফতার করার দাবি জানান তিনি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কজর্মকর্তা মো. হুমায়ুন কবির জানান, ঘটনার সঙ্গে যারাই জড়িত রয়েছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান চলছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।
#


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print