বুধবার , ২৫ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » ফের বিতর্কে সাকিব

ফের বিতর্কে সাকিব

101262_1

সাকিব আল হাসান। বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না। একের পর এক বিতর্কিত ঘটনার কারণে বারবার তিনি শিরোনাম হচ্ছেন। গেল জুলাই মাসে আচরণগত সমস্যার কারণে তাকে আন্তর্জাতিক, ঘরোয়া ও বিদেশি লিগে খেলার ক্ষেত্রে বিভিন্ন মেয়াদে নিষিদ্ধ করা হয়।

গেল সেপ্টেম্বরে নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটে ফিরেছেন সাকিব। বিদেশি লিগে খেলার নিষেধাজ্ঞা প্রত্যাহার হওয়ার অপেক্ষায় আছেন। বৃহস্পতিবার বিসিবির বোর্ডসভায় তার বিদেশি লিগে খেলার ওপর নিষেধাজ্ঞা তুলে নেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। কিন্তু তার আগে বুধবার আবারও বিতর্কে জড়িয়েছেন তিনি। ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আম্পায়ারের সঙ্গে অসদাচরণের জন্য তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ম্যাচ রেফারি ওবায়দুল হক।

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে বুধবার বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের ৩ নম্বর মাঠে মুখোমুখি হয় প্রাইম ব্যাংক ও লিজেন্ডস অব রূপগঞ্জ। ম্যাচের একপর্যায়ে বল করতে আসেন সাকিব আল হাসান। তখন ব্যাট করছিলেন প্রাইম ব্যাংকের ব্রেন্ডন টেলর। একটি বলে সাকিব ও তার সতীর্থরা সমস্বরে এলবিডব্লিউর আবেদন জানান। কিন্তু তাদের আবেদনে সাড়া দেননি ম্যাচে দায়িত্বরত আম্পায়ার মিজানুর রহমান।

এরপর সাকিব আম্পায়ারের সঙ্গে তর্কে লিপ্ত হন। তাদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময়ও হয়। এরপর ম্যাচ রেফারি ওবায়দুল হকের কাছে সাকিবের অসদাচরণের অভিযোগ করেন আম্পায়ার মিজানুর রহমান। এই ঘটনায় অসদাচরণের অভিযোগ এনে সাকিবকে জরিমানা করেন ম্যাচ রেফারি ওবায়দুল হক।

এ বিষয়ে আমাদের সাভারের নিজস্ব প্রতিবেদক সাফিউল ইসলাম সাকিবকে ওবায়দুল হক বলেন, ‘খেলার মাঠে আম্পায়ারের সঙ্গে দূর্ব্যবহার অন্তত দুঃখজনক। এ বিষয়ে সাকিব আল হাসানকে সতর্ক করে দেয়া হয়েছে।’ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনকে বিষয়টি অবহিত করা হয়েছে বলে জানান তিনি।

#


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print