শুক্রবার , ২০ জুলাই ২০১৮
মূলপাতা » ক্রিকেট » জুনিয়র হকিতে থাইল্যান্ডকে ১০ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ

জুনিয়র হকিতে থাইল্যান্ডকে ১০ গোলে উড়িয়ে দিল বাংলাদেশ

 

download (1)

জুনিয়র এএইচএফ কাপ হকিতে থাইল্যান্ডকে ১০-০ গোলের বড় ব্যবধানে পরাজিত করেছে বাংলাদেশ। টুর্নামেন্টে এটাই কোন দেশের বড় ব্যবধানে জয়।

বাংলাদেশের খোরশেদ ও মিলন তিনটি করে, কৌশিক দু’টি এবং সারোয়ার ও রোমান একটি করে গোল করেন।

আগের দিন সাত গোলের পাঁচটিই এসেছিলো পেনাল্টি কর্ণার (পিসি) থেকে। কিন্তু আজ দ্বিতীয় ম্যাচে দেখা গেলো উল্টো চিত্র। ১০ গোলের মাত্র তিনটি এসেছে পিসি থেকে। এদিন ফিল্ড থেকেই গোল তুলে নেয়ায় মনোযোগী ছিলেন খেলোয়াড়রা।

থাইল্যান্ডের মতো দূর্বল প্রতিপক্ষকে পেয়ে শুরু থেকেই গোল আদায়ে মনোযোগী হয় স্বাগতিকরা। ম্যাচের মাত্র ৩ মিনিটে সরাসরি হিটে সারোয়ার দলের পক্ষে গোলের খাতা খোলেন (১-০)। মিনিট চারেক পর পিসি থেকে মিলনের পুশে বল স্টপ করার সারোয়ার। সেই বলে ফ্লিক করে গোল আদায় করেন খোরশেদ (২-০)। ১১ মিনিটে আবারও পিসি থেকে সেই মিলন, সারোয়ার এবং খোরশেদের কম্বিনেশনেই তৃতীয় গোলের দেখা পায় বাংলাদেশ (৩-০)। ২১ মিনিটে থ্ইাল্যান্ডের ডিফেন্ডারদের কাটিয়ে একক প্রচেস্টায় গোল করেন মিলন (৪-০)। মিনিট দুয়েক পর পিসি থেকে স্বাগতিকরা আরও এগিয়ে যায় কৌশিক, সারোয়ার ও খোরশেদের কম্বিনেশনে (৫-০)।

প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধেও থাইল্যান্ডকে কোন সুযোগ দেয়নি বাংলাদেশ। বিরতি থেকে ফিরেই ম্যাচের ৩৯ মিনিটে মিলনের পাসে কৌশিক হিট করলে থাইল্যান্ডের জালে জড়ায় (৬-০)। দু’মিনিট পরেই শিটুলের পাওয়ার হিটে মিলনের পুশ রুখে দেন থাই গোলকিপার। কিন্তু ফিরতি বলে ফের হিট করে গোল করেন মিলন (৭-০)। ৪৪ মিনিটে সুযোগ সন্ধানী রোমানও দলকে গোল পাইয়ে দেন (৮-০)। চার মিনিট বাদে দলকে নবম গোলটি আদায় করে দেন কৌশিক (৯-০)। আর ৫৭ মিনিটে সারোয়ার, রোমান ও মিলনের কম্বিনেশনে গোল পেয়ে ১০-০ গোলে এগিয়ে যায় বাংলাদেশ।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print