রবিবার , ২২ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » ১২৮ রানেই অলআউট জিম্বাবুয়ে

১২৮ রানেই অলআউট জিম্বাবুয়ে

Shakib Al Hasanসিরিজের পঞ্চম ও শেষ ওয়ানডেতে মাত্র ৩০ ওভারে ১২৮ রানেই অলআউট হয়েছে জিম্বাবুয়ে। ওয়ানডে অভিষেকেই হ্যাটট্রিক করার দারুণ নজির গড়েছেন তাইজুল ইসলাম। স্পিন বিষে প্রতিপক্ষকে নীল করেছেন সাকিব আল হাসানও। তিন উইকেট নিয়েছেন তিনি, দুটি উইকেট গেছে জুবায়েরের ঝুলিতে।

সোমবার ‘হোম অব ক্রিকেটে’ টস হেরে দিন শুরু করে বাংলাদেশ। এদিন সফরকারী জিম্বাবুয়ের শুরুটাও ছিল ভলো। দলীয় ১৬ রানে প্রথম উইকেট হারালেও দ্বিতীয় উইকেটে ৭৯ রান যোগ করে ভালো কিছু করার প্রত্যয় দেখাচ্ছিলো তারা। কিন্তু ১৩ রানের ব্যবধানে অর্ধশতক হাঁকানো হ্যামিল্টন মাসাকাদজা ও ব্রেন্ডন টেলরের বিদায়ের পর একেবারে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে চিগম্বুরা বাহিনী। ২২ রানের ব্যবধানে শেষ সাতটি উইকেট হারায় জিম্বাবুয়ে।

জিম্বাবুয়ের পক্ষে সর্বোচ্চ ৫২ রান করেন হ্যামিল্টন মাসাকাদজা। পাঁচ চার ও তিন ছয়ে ৫৪ বলে ৫২ রান করেন জিম্বাবুয়ে ওপেনার। দ্বিতীয় সর্বোচ্চ ৩৭ রান এসেছে ভুসি সিবান্দার ব্যাট থেকে। এছাড়া দলটির পক্ষে আর কেউ দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেনি। বাংলাদেশের অভিষিক্ত স্পিনার তাইজুল ইসলাম ৭ ওভার বল করে দুই মেডেন-সহ ১১ রান দিয়ে চারটি উইকেট দখল করেন। সাকিব ৭ ওভারে ৩০ রান দিয়ে ৩টি উইকেট নেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print