বুধবার , ১৫ আগস্ট ২০১৮
মূলপাতা » রাজধানী » মেয়রের রোগমুক্তি কামনায় দোয়া-মাহফিল

মেয়রের রোগমুক্তি কামনায় দোয়া-মাহফিল

2091নিজস্ব প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর তারেকুজ্জামান রাজীব। শুক্রবার নিজ কার্যালয়ে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় এলাকার কয়েক’শ মানুষ দোয়া মাহফিলে অংশ নেন। দোয়া মাহফিলে মেয়র আনিসুল হকের দ্রুত শারীরিক সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চান কাউন্সিলর রাজীব। কাউন্সিলর বলেন, আধুনিক ঢাকা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন মেয়র সেই স্বপ্ন বাস্তবায়নে তার উপস্থিতি একান্ত প্রয়োজন। তাই সৃষ্টিকর্তা যেন মেয়রকে খুব দ্রুত আমাদের মাঝে ফিরিয়ে দেন সে জন্য সবার কাছে দোয়া কামনা করেন জনতার কমিশনার।

মিলাদ মাহফিলে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহঙ্গীর কবির নানক উপস্থিত থাকার কথা থাকলেও বন্যা কবলিত মানুষদের পরিদর্শনে যাওয়ার কারণে তিনি থাকতে পারিন নি।

উল্লেখ্য ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক এখন লন্ডনের একটি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। তবে শুক্রবার তার শারীরিক অবস্থা ধীরে ধীরে উন্নতি হচ্ছে বলে মেয়রের একান্ত সচিব মিজানুর রহমান জানিয়েছেন।

আনিসুল হক ‘সেরিব্রাল ভাসকুলাইটিসে’ নামে মস্তিষ্কজনিত রোগে আক্রান্ত হয়েছেন। গত দুই মাস ধরে তিনি এ রোগে ভুগছেন। গত ২৯ জুলাই শারীরিক চেকআপ ও পারিবারিক কাজে লন্ডনে যান তিনি। সোমবার তার দেশে ফেরার কথা ছিল। এরই মধ্যে হঠাৎ করে বেশি অসুস্থতা বোধ করায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print