সোমবার , ১১ ডিসেম্বর ২০১৭
মূলপাতা » রাজধানী » দুই বছর পূর্তিতে কাউন্সিলরকে গণ সংবর্ধনা

দুই বছর পূর্তিতে কাউন্সিলরকে গণ সংবর্ধনা

18157894_1520155518018368_3086853647801697928_nনিজস্ব প্রতিবেদক: নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব নেয়ার দুই বছর পূর্তি উপলক্ষে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৩ নং ওয়ার্ডের জনতার কমিশনার তারেকুজ্জামান রাজিবকে গণসংবর্ধনা দিয়েছে স্থানীয় সাধারণ মানুষ। শুক্রবার বিকেলে এ বিশাল সংবর্ধনা ও বিজয় র‌্যালীর আয়োজন করা হয়। এসময় স্থানীয় আওয়ামী যুবলীগের নেতৃত্বে কয়েক’শ পিকআপ ভ্যান ও মটরসাইকেলে করে বিজয় র‌্যালী বের করেন কয়েক হাজার মানুষ।

র‌্যালীটি ৩৩ নং ওয়ার্ডের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে। রাস্তার দু পাশে মানুষ হাত নেড়ে কাউন্সিলরকে অভিবাদন জানায়। কাউন্সিলরও হাত নেড়ে সাধারণ মানুষের অভিবাদনের জবাব দেন।

এমন আয়োজন সম্পর্কে জানতে চাইলে কাউন্সিলর বলেন, ২০১৫ সালের নির্বাচনে  দলমত নির্বিশেষে মানুষ যেভাবে ভোট দিয়ে আমাকে এলাকার উন্নয়ন ও তাদের সেবা করার সুযোগ দিয়েছে, সেই দিনটি স্মরনীয় করে রাখতেই এই আয়োজন।কমিশনার আরও বলেন, দুই বছরে চেষ্টা করেছি এলাকার জন্য এলাকার মানুষের জন্য কিছু করার। তবে অনেক সীমাবদ্ধতার কথা স্বীকার করে তিনি বলেন, সাধ থাকলেও অনেক সময় সাধ্যের অভাবে অনেক কিছু করা যায় না। ভবিষ্যতে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখার প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।

আয়োজন সম্পর্কে জানতে চাইলে ৩৩ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম হোসেন জীবন বলেন, সাধারণ মানুষ চেয়েছেন তাদের কশিনারকে সংবর্ধনা দিতে। তাদের চাওয়ার ভিত্তিতেই এই আয়োজন করা হয়েছে। শাহ আলম আরও বলেন, দুই বছরে এই এলাকার মানুষের জন্য কমিশনার যে কাজ করেছেন, এলাকার যে উন্নয়ন করেছেন তাতে এলাকাবাসী খুশী। যদিও অনেক সমস্যা চাইলেও সমাধান করা যায় না, তারপরেও বর্তমান কমিশনার যেভাবে পেরেছেন মানুষের পাশে দাড়িয়েছেন। কোথাও কোন সমস্যার কথা শুনলেই তিনি দৌড়ে গেছেন। এর প্রতিফলনও হয়তো আপনরা দেখছেন্। মানুষ কিভাবে রাস্তায় নেমেছে তাকে সংবর্ধনা দেয়ার জন্য, যোগ করেন জনতার এই নেতা।

এ বিষয়ে জানতে চাইলে স্থানীয় বাসিন্দারাও বলেন, বিগত বছরের তুলনায় বর্তমান কমিশনার অনেক ভাল কাজ করছেন। তাকে সবসময় পাওয়া যায়। যে কোন সমস্যায় পড়লে তিনি ছুটে আসেন। তাদের প্রত্যাশা, বাকি দিনগুলোতেও তিনি মানুষের জন্য কাজ করে যাবেন।

অনুষ্ঠান সম্পর্কে ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি ইস্রাফিল হোসেন লাবু সাংবাদিকদের বলেন, সব ষড়যন্ত্র মোকাবেলা করে ২০১৫ সালের ২৮ এপ্রিল গণমানুষের যে বিজয় হয়েছে সে বিজয়কে স্মরনীয় করে রাখতে এমন আয়োজন। সতস্ফুর্তভাবে এমন আয়োজনে সাধারণ মানুষ অংশগ্রহণ করায় সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। ভবিষ্যতেও সাবাই পাশে থেকে উন্নয়নের এই ধারা অক্ষুন্ন রাকতে সহায়তা করবে এমন প্রত্যাশাই করেন এই নেতা।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print