সোমবার , ১১ ডিসেম্বর ২০১৭
মূলপাতা » জাতীয় » জঙ্গি ও সন্ত্রাসীদের মদদদিচ্ছে বিএনপি-জামাত: নানক

জঙ্গি ও সন্ত্রাসীদের মদদদিচ্ছে বিএনপি-জামাত: নানক

16114777_1836212963299737_9005049123349767297_nনিজস্ব প্রতিবেদক: দেশে জঙ্গি ও সন্ত্রাসের কোন স্থান নেই উল্লেখ করে আ্ওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, অবৈধপথে ক্ষমতায় যেতে বিএনপি জামাত দেশে জঙ্গি ও সন্ত্রাসীদের মদদ দিচ্ছে।জনসমর্থন না থাকায় বিএনপি এখন আবোল তাবোল বকছে। নির্বাচন কমিশন গঠন নিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে বলেও অভিযোগ করেন তিনি। শনিবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুর বেড়িবাধ এলাকায় ৩৩ নং ওয়ার্ড যুবলীগ আয়োজিত জঙ্গী ও সন্ত্রাস বিরোধী সমাবেশে তিনি এসব কথা বলেন। নানক বলেন, ২০১৯ সালের আগে কোন নির্বাচন হবে না।বর্তমান সরকার তার মেয়াদ শেষ করেই সংবিধান অনুযায়ী নতুন নির্বাচন দিবে।

আ্ওয়ামীলীগের মুখপাত্র বলেন, দেশে কোন অশান্তি নেই। মানুষ এখন শান্তিতে ঘুমাতে পারে। উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে দেশ।এসব ভাল লাগে না বিএনপি নেত্রীর। কারণ তারা দেশের মানুষের শন্তি চায় না, ক্ষমতা চায়। আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকা প্রতীককে বিজয়ী করতে দেশ বাসীর প্রতি আহ্বান জানান তিনি।

নিজের নির্বাচনী এলাকার মানুষের পাশে ছিলেন, আছেন থাকবেন উল্লেখ করে মোহাম্মদপুর, আদাবর, শেরেবাংলা নগর থানা থেকে নির্বাচিত এই সাংসদ বলেন, এই এলাকায় মানুষের জীবন-মান উন্নয়নে তিনি নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। এখানে এক সময় সন্ত্রাসী আর চাদাবাজদের বিচরণভূমি ছিল উল্লেখ এই নেতা বলেন, এখন আর কাউকে চাদা দিতে হয় না। সন্ত্রাসীদের কাছে জিম্মি হতে হয় না। মানুষ এখন শন্তিতে ঘুমায়। গুলির আ্ওয়াজ শুনতে হয় না। তবে এখনো যারা মাদক আর সন্ত্রাসী কার্য়ক্রমে জড়িত তাদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হ্ওয়ার আহ্বান জানান তিনি।

সমাবেশে সভাপতির ভাষণে ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব বলেন, এই এলাকায় জঙ্গি এ সন্ত্রাসীদের কোন স্থান নেই। নাগরিকদের নিরাপত্তায় বিঘ্ন ঘটিয়ে কেউ কোন কাজ করলে তার বিষয়ে কাউন্সিলর অফিসে খবর দিতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানান তিনি। কমিশনার বলেন, সন্ত্রাসী কার্য়ক্রমে যে্ ই জড়িত থাকুক তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। কোন দল বা পরিচয় বিবেচনা করা হবে না। সন্ত্রাসীরা কোন দলের হতে পারে না। এরা আমাদের সবার শত্রু।

সমাবেশে বক্তব্য দেন ওয়ার্ড যুবলীগের সভাপতি ইস্রাফিল হোসেন লাবু। জঙ্গি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি। এছাড়া, জনতার নেতা ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শাহআলম হোসেন জীবন বলেন, সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এই সন্ত্র্রাসী ও জঙ্গিদের প্রতিহত করতে হবে। এই এলাকায় কোন সন্ত্রাসী বা জঙ্গী আস্তানা তৈরী করতে না পারে সেদিকে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান এই নেতা।

অনুষ্ঠানে মোহাম্মদপুর থানা আ্ওয়ামীলীগ নেতা নুর হোসেন চুন্নু, দেলোয়ার হোসেনসহ বিভিন্ন পর্য়ায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া, তেজগাও জোনের পুলিশের এডিসি্ ওয়াহিদুর রহমান, মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামাল হোসেন সমাবেশে বক্তৃতা করেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print