সোমবার , ১১ ডিসেম্বর ২০১৭
মূলপাতা » রাজধানী » উত্তর সিটির ৩৩নং ওয়ার্ড যুবলীগের বিজয় র‌্যালী

উত্তর সিটির ৩৩নং ওয়ার্ড যুবলীগের বিজয় র‌্যালী

15666401_1357117607666472_1219986452_n

নিজস্ব প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৩নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের নেতৃত্বে আয়োজন করা হয় বিজয় র‌্যালী। মোহাম্মদপুর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও ৩৩নং ওয়ার্ডের কাউন্সিলর তারেকুজ্জামান রাজীব পবিত্র ওমরাহ হজ্জ পালনে সৌদি আরবে থাকায় তার নির্দেশে র‌্যালীর নেতৃত্ব দেন যুবলীগের সভাপতি ইস্রাফিল হোসেন লাবু ও সাধারণ সম্পাদক শাহআলম হোসেন জীবন। র‌্যালীতে শতাধিক মটরসাইকেলে ওয়ার্ডের কয়েক’শ নেতাকর্মী অংশ নেয়। প্রদক্ষিণ করে থানার বিভিন্ন গুরুত্বপুর্ণ এলাকা। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে নেতা-কর্মীদের এক হয়ে কাজ করার আহ্বান জানান সভাপতি লাবু।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দলের মধ্যে যারা ভেদাভেদ তৈরী করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারি দেন তিনি।

জনতার কমিশনার তারেকুজ্জামান রাজিব দেশের বাইরে থাকায় নেতা-কর্মীদের তার শুভেচ্ছা পৌছে দিয়ে সাধারণ সম্পাদক শাহআলম হোসেন জীবন বলেন, আমাদের নেতা পবিত্র ওমরাহ পালনে সৌদি আরবে রয়েছেন। তিনি আপনাদের কাছে দোয়া চেয়েছেন। ৩৩নং ওয়ার্ড যুবলীগে কোন ভেদাভেদ নেই উল্লেখ করে শাহ আলম বলেন, আমরা কেউ নেতা নয় সবাই জননেত্রীর শেখ হাসিনার কর্মী। দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিতে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই। তা্ই সবাইকে লোভ, স্বার্থ আর প্রতিহিংসার উর্দ্ধে উঠে দেশ ও দলের জন্য কাজ করার আহ্বান জানান তিনি। র‌্যালীতে ওয়ার্ড যুবলীগের সংগঠনিক সম্পাদক ফারুক খান অভিসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print