মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » রাজধানী » বুধবার আগারগাঁও-মিরপুরে গ্যাস থাকবে না আট ঘণ্টা

বুধবার আগারগাঁও-মিরপুরে গ্যাস থাকবে না আট ঘণ্টা

21-11fরাজধানীর আগারগাঁও-মিরপুর এলাকায় আগামীকাল সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আট ঘণ্টার জন্য গ্যাস থাকবে না। মেট্রোরেলের মূল কাজ শুরুর আগে রোকেয়া সরণির নিচের পাইপলাইন সরানোর জন‌্য ওই এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি।

প্রতিষ্ঠানটির ডিজিএম (জনসংযোগ) মো. শাহজাহান জানান, মনিপুর, কাজীপাড়া, শ্যাওড়াপাড়া, পীরেরবাগ, বড়বাগ, আগারগাঁও ও আশপাশের এলাকা এবং মিরপুর ১০ নম্বরের পশ্চিম পাশের এলাকার বাসিন্দারা বুধবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত গ‌্যাস পাবেন না।

২০১৩ সালের ৩১ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেট্রোরেল প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। চলতি বছরের ২৬ জুন উত্তরা থেকে ২০ কিলোমিটার পথ ৩৮ মিনিটে পেরিয়ে যাত্রীদের মতিঝিলে পৌঁছে দেওয়ার স্বপ্ন নিয়ে মেট্রোরেল কর্মযজ্ঞের উদ্বোধন হয়।

সূচি অনুযায়ী আগামী বছরের জুনে ঢাকা মেট্রোরেল প্রকল্পের মূল কাজ শুরু হওয়ার কথা। সে জন্য গত নভেম্বর থেকে শুরু হয়েছে প্রকল্প এলাকায় থাকা বিভিন্ন সেবা সংস্থার অবকাঠামো সরানোর কাজ। এর অংশ হিসেবে রোকেয়া সরণির তালতলা থেকে মিরপুর ১০ নম্বর পর্যন্ত সড়কের এক পাশ খুঁড়ে গত নভেম্বরে ভূগর্ভস্থ বৈদ্যুতিক সঞ্চালন তার প্রতিস্থাপন করা হয়।

সে সময় এক দিকের রাস্তায় তিন লেনের মাঝের একটি লেন বন্ধ থাকায় ওই সড়কে চলাচলকারীদের ভোগান্তি পোহাতে হয়।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print