বৃহস্পতিবার , ১৯ এপ্রিল ২০১৮
মূলপাতা » ফুটবল » দুই মেয়েকে নিয়ে মুখ খুললেন পুতিন

দুই মেয়েকে নিয়ে মুখ খুললেন পুতিন

দুই মেয়েকে নিয়ে মুখ খুললেন পুতিনরাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন তার দুই মেয়ের ব্যাপারে মুখ খুলেছেন। রাষ্ট্রীয় বার্তা সংস্থা ইতারতাসের সঙ্গে এক সাক্ষাৎকারে তিনি জানান, ২০২৪ সাল পর্যন্ত রাশিয়ার প্রেসিডেন্ট হিসেবে কাজ করতে চান। এর চেয়ে বেশি সময় বা আজীবন প্রেসিডেন্ট হিসেবে থাকতে চাইলে সেটা তার জন্য ক্ষতিকর হবে বলে তিনি মন্তব্য করেন।

পুতিনের দুই মেয়ে অতি গোপনীয়তার মধ্যে জীবনযাপন করছেন। ২৯ বছর বয়সী মারিয়া ওরফে মাশা ও ২৮ বছর বয়সী ইয়েকাতেরিনা ওরফে কাতিয়া সাধারণ রাশিয়ানদের কাছে সবচেয়ে রহস্যময় তরুণী হিসেবে চিহ্নিত হয়েছেন। তারা দেখতে ঠিক কেমন, সাধারণ মানুষ তা জানেনই না। তার দুই মেয়ে বিদেশে থাকে বলে গুজব রয়েছে। পুতিন এ গুজব উড়িয়ে দিয়ে জানান, তিনি তাদের সঙ্গে প্রতি মাসে দেখা করে থাকেন। সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি রুটিন মেনে কাজ করি। মেয়েদের সঙ্গেও দেখা করার জন্য নির্দিষ্ট সময় ঠিক করা আছে।

‘তারা কোথায় আছে প্রশ্ন করা হলে সাবেক কেজিবি কর্মকর্তা পুতিন জানান, ‘কোথায় আর, রাশিয়ায়। তারা অবশ্যই মস্কোয় থাকে। আমাদের দেখা-সাক্ষাৎ বাড়িতেই হয়।’ এএফপি, এনডিটিভি।

তবে বিভিন্ন অসমর্থিত সূত্রে প্রকাশ, পুতিনের কোনো মেয়েই দেশে থাকেন না। তাদের একজন মারিয়া হল্যান্ডে। আরেকজন দক্ষিণ কোরিয়ার এক জেনারেলের পুত্রবধূ হিসেবে সিউলে থাকেন। পুতিনের সঙ্গে কখনও তাদের পারিবারিক কোনো ছবি প্রকাশ করা হয়নি।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print