রবিবার , ২৪ জুন ২০১৮
মূলপাতা » টেনিস » মাধবদী পৌর নির্বাচন বাতিল

মাধবদী পৌর নির্বাচন বাতিল

ecকেন্দ্র দখল, ব্যালট ছিনতাই, ব্যালট পেপারে জোরপূর্ব সিল মারাকে কেন্দ্র করে সহিংসতা এবং নানা অনিয়মের কারণে নরসিংদীর মাধবদী পৌরসভার নির্বাচন বাতিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।

বুধবার বিকেলে কমিশনের উপ সচিব শামসুল আলম বিষয়টি নিশ্চিত করেন।

কমিশন সূত্র জানায়, ব্যালট পেপার ছিনতাই ও নৌকা প্রতীকের পক্ষে জোরপূর্বক ব্যালটে সিল মারাকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষের ঘটনায় নরসিংদীর মাধবদী পৌরসভা নির্বাচনে চারটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করে সেখানকার রিটার্নিং কর্মকর্তা।

স্থগিত কেন্দ্রগুলো হলো-৪নং কেন্দ্র ফজলুল করিম কিন্ডার গার্টেন, ৫নং কেন্দ্র মাধবদী এসপি ইনস্টিটিউট, ৬নং কেন্দ্র টাটাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২নং কেন্দ্র মাধবদী পৌরসভা ভবন কেন্দ্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, আওয়ামী লীগের মেয়র প্রার্থী মোশাররফ হোসেন প্রধান মানিক সকাল সাড়ে ১০টায় ৪নং ফজলুল করিম কিন্ডার গার্টেন কেন্দ্রে গেলে তার সমর্থকরা ভোট গ্রহণে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের মারধর করে কেন্দ্র থেকে বের করে দেন। এ সময় প্রকাশ্যে জোরপূর্বক নৌকা প্রতীকে সিল মারা শুরু করলে দুই পক্ষে সংঘর্ষ বেধে যায়। পরে পুলিশ লাঠিপেটা করে লোকজনকে সরিয়ে নিলে নিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনায় তাৎক্ষণিকভাবে ৪নং ফজলুল করিম কিন্ডার গার্টেন কেন্দ্র স্থগিত ঘোষণা করা হয়। এছাড়া জাল ভোট, ব্যালট পেপার ছিনতাই, সংঘর্ষের ঘটনায় অন্যান্য চারটি কেন্দ্রের ভোটগ্রহণ সাময়িক স্থগিত করা হয়।

অবশেষে বিকেলে ইসি ওই পৌরসভার নির্বাচন বাতিল ঘোষণা করে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print