মঙ্গলবার , ১৪ আগস্ট ২০১৮
মূলপাতা » ক্রিকেট » আগামী বিপিএলে চিটাগাং ভাইকিংসে মাশরাফি!

আগামী বিপিএলে চিটাগাং ভাইকিংসে মাশরাফি!

মাশরাফি

ফাইল ছবি

মাশরাফি বিন মুর্তজা নামক জীয়নকাঠির কথা এখন সবারই জানা। জাতীয় ক্রিকেট দলের অভাবনীয় সাফল্যের পর বিপিএলের তৃতীয় আসরে ভাঙ্গা একটি দলকে চ্যাম্পিয়ন করে আরো একবার প্রমাণ করেছেন নিজেকে। তাই বিপিএলের চতুর্থ আসরে মাশরাফিই যে সবগুলো দলের চাহিদা থাকবে তা খুবই স্বাভাবিক। সে ধারায় এক ধাপ ইতোমধ্যে এগিয়েছে চিটাগাং ভাইকিংস। আগামী বিপিএলে মাশরাফিকে দলের পরামর্শদাতা হিসাবে দলে চাইছে তারা।

বিপিএলের এবারের আসরে চ্যাম্পিয়ন হয়ে টানা তৃতীয়বার অধিনায়ক হিসাবে শিরোপা জয় করলেন মাশরাফি। এর আগে ঢাকা গ্ল্যাডিয়েটর্সের হয়ে ২০১২ এবং ২০১৩ সালে চ্যাম্পিয়ন হয়েছিলেন এ  পেসার। ক্যারিয়ারে একের পর এক ইনজুরিতে আক্রান্ত মাশরাফি আগামী বছরের নভেম্বরে বিপিএলের চতুর্থ আসরে খেলোয়াড় হিসাবে নাও খেলতে পারেন বলে গুঞ্জন উঠেছে। আর এরপরই চিটাগাং ভাইকিংসের অধিনায়ক তামিম ইকবাল তাকে দলের পরামর্শদাতা হিসাবে যুক্ত হবার প্রস্তাব দেন।

মাশরাফি খেলোয়াড় হিসাবে না খেলে পরামর্শদাতা হিসাবে থাকলে তাকে একজন আইকন খেলোয়াড়ের সমান টাকা দেয়া হবে নিশ্চিত করেছেন দলটির অধিনায়ক তামিম ইকবাল। ভাইকিংসের হয়ে তার মূল কাজ হবে খেলোয়াড়দের উজ্জিবিত রাখা। শক্তিশালী দল গড়েও গ্রুপ পর্বে পয়েন্ট টেবিলের তলানিতে থেকে টুর্নামেন্ট শেষ করে চিটাগাং ভাইকিংস। তাই মাশরাফি নামক জীয়নকাঠিতে জ্বলে উঠতে চাইছে তারা।

তবে মাশরাফি এখনও তামিমকে এ নিয়ে কোন আশ্বাস দেননি। এটা নিয়ে ভাবার জন্য হাতে এখনও অনেক সময় রয়েছে। কে জানে, হয়তো আগামী আসরে এই প্রস্তাবটাই লুফে নিতে পারেন তিনি।

সূত্র: জাগোনিউজ


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print