রবিবার , ২৪ জুন ২০১৮
মূলপাতা » টেনিস » বঙ্গবন্ধু-হাসিনা ছাড়া অন্য কারো ছবি নয়

বঙ্গবন্ধু-হাসিনা ছাড়া অন্য কারো ছবি নয়

ব্যানারব্যানার, ফেস্টুন ও বিলবোর্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনা ছাড়া অন্য কারো ছবি না দিতে আওয়ামী লীগ ও এর সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাদের চিঠি দেয়া হয়েছে।

দলটির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম সকল জেলা ও সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতিকে চিঠি দিয়ে এমন নির্দেশ দিয়েছেন।

সোমবার জেলা সভাপতি ও আহ্বায়কদের কাছে এই চিঠি পাঠানো হয়েছে। মঙ্গলবার দলের সভানেত্রীর ধানমন্ডি কার্যালয়ে যৌথসভায় অন্যান্য সংগঠনের সভাপতিদের চিঠি দেয়া হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

চিঠিটি হুবহু তুলে ধরা হলো-

বরাবর,

সভাপতি/সাধারণ সম্পাদক/আহ্বায়ক/যুগ্ম আহ্বায়ক

বিষয়: রাজনৈতিক বিলবোর্ড, পোস্টার, ব্যানার, ফেস্টুনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার ছবি ব্যতীত অন্য কারো ছবি না ব্যবহার করা প্রসঙ্গে।

প্রিয় সহকর্মী, সালাম নিবেন। আমরা গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে…..সারা বাংলাদেশের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নামে বিভিন্ন ধরণের রাজনৈতিক বিলবোর্ড, ব্যানার ও ফেস্টুন শোভা পাচ্ছে। যাতে সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের ছবি থাকছে। অথচ সেখানে বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ছবি খুব ছোট আকারে পরিলক্ষিত হচ্ছে। যা দেশের সাধারণ মানুষের নিকট দৃষ্টিকটু।

সুতরাং বঙ্গবন্ধু ও শেখ হাসিনা ছবি ব্যতীত অন্য কারো ছবি থাকলে সে সব বিলবোর্ড, পোস্টার, ব্যানার ও ফেস্টুন সরিয়ে ফেলার জন্য সারা বাংলাদেশের সব জায়গায় আপনার নেতাকর্মীদের নির্দেশ প্রদানের আহ্বান জানানো হলো।

ধন্যবাদ
সৈয়দ আশরাফুল ইসলাম
সাধারণ সম্পাদক
বাংলাদেশ আওয়ামী লীগ।

দলীয় সূত্রে জানা গেছে, চিঠি পাঠানো পর কেন্দ্রীয়ভাবে আগামী এক সপ্তাহ অগ্রগতি পর্যবেক্ষণ করা হবে। কোনো অগ্রগতি না হলে পরবর্তীতে নেতাকর্মীদের উদ্দেশে সংবাদপত্রে এ বিষয়ে প্রেস বিজ্ঞপ্তি দেয়া হবে। –


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print