মঙ্গলবার , ১৪ আগস্ট ২০১৮
মূলপাতা » বেসরকারি » গণপিটুনিতে ডাকাত নিহত: মিশন ছিল ১৮ জনের

গণপিটুনিতে ডাকাত নিহত: মিশন ছিল ১৮ জনের

2015_08_25_13_55_43_UE5vTiLwOBMs5vBzAbWHFaOlVTj7qy_originalজেলার আড়াইহাজার উপজেলায় বৃহস্পতিবার ভোরে গণপিটুনিতে আহত সংঘবদ্ধ ডাকাতরা ১৮ জন ছিল। যাদের বেশিরভাগ ময়মনসিংয়ের বাসিন্দা। আর ওই ১৮ জনের ডাকাতদলের নেতা ছিলেন মানিক। যিনি আহতাবস্থায় এখন হাসপাতালে চিকিৎসাধীন।

তারা ঢাকা তেজগাঁও থেকে ট্রাক ভাড়া করে চাল লুট করতে আড়াইহাজার আসে। আগে থেকে তাদের দলনেতা মানিক ডাকাতির পূর্ব পরিকল্পনা ও স্থান নির্ধারণ করে রাখেন বলে জানান গণপিটুনিতে আহত আটক ডাকাতদলের দুই সদস্য।

এদিকে, গণপিটুনিতে নিহত ডাকাতদের সংখ্যা ৮ জনে উন্নীত হয়েছে। এর মধ্যে ৪ জনের পরিচয় প্রাথমিকভাবে শনাক্ত করেছে পুলিশ। এছাড়া আহত রয়েছে আরো ৪ জন। তাদের পরিচয় পাওয়া গেছে। নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার মধ্যপাড়া গ্রামের রুবেল (২৮), শওকত (৩০), জুয়েল ওরফে টিটু (৩২) ও নোয়াখালী জেলার রাজীব ওরফে রনি (৩৫)। এছাড়া আহত চারজন হলো মানিক (২৫), লোকমান (২৮), সজীব (২৭) ও সাব্বির (২২)।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সজিব ও সাব্বির সাংবাদিকদের জানান, তাদের বাড়ি ময়মনসিংহ জেলাতে। বুধবার রাতে তারা স্ব-স্ব জেলা থেকে ঢাকা আসেন। সেখানে তেজগাঁও থেকে একটি ট্রাক ভাড়া করে। ১৮ জনের মধ্যে মানিক হলেন তাদের দলনায়ক। এ চাল লুটের করে ভাগাভাগি করে নেয়ার চুক্তি হয়।

এদিকে, পুলিশের পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান জানান, ঘটনাস্থলে ৩ জনের মৃত্যু হয়েছে। আশে পাশের ডোবা থেকে ৪ জনের লাশ উদ্ধার করা হয়। ডাক্তার জানিয়েছেন আহত ৫ জনের মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print